ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

নয় ট্রান্সজেন্ডার উদ্যোক্তাকে বন্ধুর প্রণোদনা 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৬ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২৩
নয় ট্রান্সজেন্ডার উদ্যোক্তাকে বন্ধুর প্রণোদনা 

ঢাকা: বাংলাদেশের লিঙ্গ বৈচিত্র্যময় জনগোষ্ঠীর সদস্যদের (ট্রান্সজেন্ডার) আত্মকর্মসংস্থানমূলক কর্মসূচি গ্রহণের মাধ্যমে সফল উদ্যোক্তা তৈরির জন্য নয় উদ্যোক্তাকে প্রণোদনা দিয়েছে বেসরকারি উন্নয়ন সংস্থা বন্ধু সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটি (বন্ধু)।  

সোমবার (৯ অক্টোবর) দুপুরে রাজধানীর কারওয়ান বাজারের বিটিএমসি ভবনের কনফারেন্স রুমে ‘বন্ধু’ এবং জাতীয় মানবাধিকার কমিশন যৌথভাবে প্রণোদনা দানের অনুষ্ঠান আয়োজন করে।

  

আর্থিক প্রণোদনা পাওয়া নয় উদ্যোক্ত হলেন, চন্দ্রলতা- আরিফুল ইসলাম আলিফ, এল আর ফ্যাশন হাউস- লিনিয়া শাম্মী ও মো. রফিকুল ইসলাম রয়েল, উত্তরণ ফুড, শোভা সরকার, ওমেন্স ল্যান্ড বিউটি স্যালুন, অর্ণব নয়ন, উত্তরণ বিউটি পার্লার, তানিশা ইয়াসমিন চৈতি, রূপান্তর, আনোয়ারা ইসলাম রাণী, মাহফুজ অ্যাগ্রো ফার্ম, মাহফুজ আলম, সিঁড়ি হস্তশিল্প, আরিফা ইয়াসমিন ময়ূরী ও উত্তরণ বিউটি পার্লার ২ এবং অনন্যা বণিক।  

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় মানবাধিকার কমিশনের চেয়ারম্যান ড. কামাল উদ্দীন আহমেদ। এছাড়াও উপস্থিত ছিলেন, সমাজসেবা অধিদফতরের পরিচালক ড. মো. মোকতার হোসেন, ইউএন-এইডস কান্ট্রি ডিরেকটোর ড. সায়মা খান ও বন্ধু সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটির (বন্ধু) নির্বাহী পরিচালক সালেহ আহমেদ।  

বাংলাদেশ সময়: ১৪২৬ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২৩
এমএমআই/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।