ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বিসিআইয়ের নতুন কমিটি গঠন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৪ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২৩
বিসিআইয়ের নতুন কমিটি গঠন

ঢাকা: বাংলাদেশ চেম্বার অব ইন্ডাস্ট্রিজের (বিসিআই) সভাপতি হিসেবে পুনরায় নির্বাচিত হয়েছেন আনোয়ার-উল আলম চৌধুরী (পারভেজ)। এছাড়া সহ-সভাপতি হয়েছেন প্রীতি চক্রবর্ত্তী ও মোহাম্মদ ইউনুছ।

শনিবার (১৪ জানুয়ারি) বিসিআই বোর্ড রুমে বিসিআই-এর পরিচালনা পর্ষদের দ্বি-বার্ষিক (২০২৩-২০২৫) নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়।

একইসঙ্গে পর্ষদের অন্য ২২ সদস্যের নাম ঘোষণা করা হয়।

সভাপতি ও একজন সহ-সভাপতিসহ অর্ডিনারি ক্লাসের ১৬ জন হলেন- আনোয়ার-উল আলম চৌধুরী (পারভেজ), মোহাম্মদ ইউনুছ, ড. দেলোয়ার হোসেন রাজা, মোহাম্মদ ইসমাইল হোসেন, রোটারিয়ান ইঞ্জিনিয়ার মো. মোহাব্বত উল্লাহ, মিজানুর রহমান, এমএ রাজ্জাক খান, আবুল কালাম ভূঁইয়া, এসএম শাহ্ আলম মুকুল, যশোদা জীবন দেবনাথ, মো. শাহিদ আলম, কেএম রিফাতউজ্জামান, রুসলান নাসির, মো. খায়ের মিয়া, সোহানা রউফ চৌধুরী ও মো. মাহফুজুর রহমান।

একজন সহ-সভাপতিসহ অ্যাসোসিয়েট ক্লাসের আটজন হলেন, প্রীতি চক্রবর্ত্তী, শহিদুল ইসলাম নিরু, রঞ্জন চৌধুরী, জিয়া হায়দার মিঠু, শাহ আলম লিটু, নাজমুল আনোয়ার, মোহাম্মদ ইসহাকুল হোসেন সুইট ও মো. সেলিম জাহান।

বাংলাদেশ সময়: ১২১২, জানুয়ারি ১৫, ২০২৩
জেডএ/এমএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।