ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

দিল্লি, কলকাতা, আগরতলা

ঐন্দ্রিলার মৃত্যুতে মুখ্যমন্ত্রী মমতার শোক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৩ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২২
ঐন্দ্রিলার মৃত্যুতে মুখ্যমন্ত্রী মমতার শোক

কলকতা: সব মৃত্যুই কষ্টদায়ক। কিন্তু কিছু মৃত্যু শূন্যতা তৈরি করে।

এমনই, অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। পশ্চিমবাংলার বাংলা বিনোদনজগতে পরিচিত মুখ। তার শেষ হওয়া লড়াই সব সাধারণকে শোকাহত করেছে। শোকবিহ্বল টালিপাড়াও। ২৪ বছরের অভিনেত্রীর প্রয়াণে শোকস্তব্ধ পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। শোকবার্তায় ঐন্দ্রিলার অদম্য মনোবল, ইচ্ছাশক্তিকে কুর্নিশ জানিয়েছেন তিনি।

অভিনেত্রীর প্রয়াণে শোকবার্তায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় লিখেছেন, বিশিষ্ট অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার অকাল-প্রয়াণে আমি গভীর শোক প্রকাশ করছি। তিনি আজ হাওড়ায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। প্রতিশ্রুতিময়ী তরুণী এই অভিনেত্রীর বয়স হয়েছিল মাত্র ২৪ বছর। মারণরোগের বিরুদ্ধে অদম্য মনোবল নিয়ে তিনি যেভাবে লড়াই করেছেন তা দৃষ্টান্ত হয়ে থাকবে। তার ট্রাজিক প্রয়াণ অভিনয় জগতের এক বড় ক্ষতি। আমি ঐন্দ্রিলা শর্মার পরিবার-পরিজন ও অনুরাগীদের প্রতি আন্তরিক সমবেদনা জানাচ্ছি।

মমতা আরও লেখেন, তার অভিনীত উল্লেখযোগ্য টিভি সিরিয়াল ঝুমুর, মহাপীঠ তারাপীঠ, জীবন জ্যোতি, জীবন কথা, জিয়নকাঠি ইত্যাদি। এছাড়াও তিনি কয়েকটি চলচ্চিত্রেও অভিনয় করেছেন। পশ্চিমবঙ্গ সরকার তাকে এবছর অসাধারণ প্রত্যাবর্তন বিভাগে টেলি সম্মান অ্যাওয়ার্ড প্রদান করেছে।

পরপর দু’বার মারণ রোগে আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী। তারপরও মনের জোরে ফিরেছিলেন অভিনয়ে। তার লড়াই, কাজ, হাসিখুশি মুখের জন্য সবার মনে জায়গা করে নিয়েছিলেন। তবে গত ১লা নভেম্বর অসুস্থ হয়ে ফের ভর্তি হয়েছিলেন একটি বেসরকারি হাপাতালে। মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছিল তার। কোমায় চলে গিয়েছিলেন। কোনও জ্ঞান ছিল না। রোববার (২০ নভেম্বর) সকালে পর পর বেশ কয়েকবার কার্ডিয়াক অ্যারেস্ট হয় তার। এবার আর চিকিৎসকদের চেষ্টায় সাড়া দেননি ‘ফাইটার’ ঐন্দ্রিলা। এদিন দুপুর ১২.৫৯ মিনিটে মায়ের কোল খালি করে প্রয়াত হন ঐন্দ্রিলা শর্মা।  

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২২
ভিএস/এসএ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa