ঢাকা, বুধবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ০৭ ডিসেম্বর ২০২২, ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

দিল্লি, কলকাতা, আগরতলা

উপ-নির্বাচনে ত্রিপুরায় ভোট পড়েছে ৭৬ দশমিক ৬২ শতাংশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৩ ঘণ্টা, জুন ২৩, ২০২২
উপ-নির্বাচনে ত্রিপুরায় ভোট পড়েছে ৭৬ দশমিক ৬২ শতাংশ

আগরতলা (ত্রিপুরা): বিরোধীদের আনা নানা অভিযোগের মধ্যেই শেষ হলো ত্রিপুরা রাজ্যের চারটি আসনের ভোটগ্রহণ। নির্বাচন কমিশনের নির্দেশিকা অনুসারে বৃহস্পতিবার (২৩ জুন) স্থানীয় সময় সকাল সাতটা থেকে বিকেল চারটা পর্যন্ত ভোটগ্রহণ প্রক্রিয়া চলে।

 

তবে কিছু কিছু ভোটকেন্দ্রে বিকেল চারটার পরও ভোটাররা উপস্থিত থাকায় নির্ধারিত সময়ের পরে পর্যন্ত ভোট নেওয়া হয়। এছাড়া কয়েকটি কেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) যান্ত্রিক ক্রটি থাকার কারণে নির্ধারিত সময়ের পরেও নেওয়া হয়েছে ভোট।  

নির্বাচন কমিশন প্রাথমিকভাবে ভোটের হারের যে রিপোর্ট প্রকাশ করেছে তাতে চারটি বিধানসভা আসন ভোট পড়েছে ৭৬ দশমিক ৬২ শতাংশ।  

বিধানসভা কেন্দ্রের হিসাবে, ৬নং আগরতলা কেন্দ্রে ভোট পড়েছে ৭৬ দশমিক ৭২ শতাংশ। ৮নং টাউন বড়দোয়ালী বিধানসভা কেন্দ্রে ভোট পড়েছে ৬৯ দশমিক ৫৪ শতাংশ। ৪৬নং সুরমা বিধানসভা কেন্দ্রে ভোট পড়েছে ৮০ শতাংশ এবং ৫৭নং যুবরাজের বিধানসভা কেন্দ্রে ভোট পড়েছে ৮০দশমিক ৪১ শতাংশ।  

ভোটগ্রহণ প্রক্রিয়া শেষ হয়ে যাওয়ার পর ইভিএমগুলোকে সিলগালা করে ভোটকর্মীরা নির্দিষ্ট স্ট্রংরুমে জমা করেন। ২৬ জুন গণনার দিন স্ট্রংরুম থেকে বের করে ভোট গণনা করা হবে।


বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, জুন ২৩, ২০২২।
এসসিএন/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa