ঢাকা, শনিবার, ১৫ মাঘ ১৪২৮, ২৯ জানুয়ারি ২০২২, ২৫ জমাদিউস সানি ১৪৪৩

দিল্লি, কলকাতা, আগরতলা

শাহরুখ খান ষড়যন্ত্রের শিকার: মমতা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৩ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২১
শাহরুখ খান ষড়যন্ত্রের শিকার: মমতা

কলকাতা: চলতি মাসেই কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। উৎসবের মঞ্চেই বলিউড বাদশা শাহরুখ খানকে রাখি পরার আমন্ত্রণ জানিয়েছেন পশ্চিমবাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

কারণ বলিউডের কিং খানকে ভাই বলেই ডাকেন মমতা। শাহরুখের কাছেও মমতা হলো দিদি।  

এর আগে মঙ্গলবার (৩০ নভেম্বর) তিন দিনের সফরে মুম্বাই যান মুখ্যমন্ত্রী মমতা। এই সফরে শাহরুখের কঠিন সময়ের কথাই বললেন। বুঝিয়ে দিলেন, তিনি ছোট ভাই কিং খানের পাশেই রয়েছেন।

মহারাষ্ট্রের সাংবাদিকদের প্রশ্নে মমতা বলেন, ‘শাহরুখ খান ষড়যন্ত্রের শিকার। তাকে ফাঁসানো হচ্ছে। ’ 

পশ্চিমবাংলার ব্র্যান্ড অ্যাম্বাসাডর শাহরুখ। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেও তার সম্পর্ক বেশ ভালো। সেই পরিপ্রেক্ষিতে মুম্বাই সফরে গিয়ে শাহরুখের পক্ষে কথা বললেন মমতা। আরিয়ান খান মাদককাণ্ড প্রসঙ্গ উত্থাপন করে তিনি বলেন, ‘শাহরুখ বিজেপির ষড়যন্ত্রের শিকার। ’

চলতি বছরের অক্টোবরে মাদককাণ্ডে নাম জড়িয়েছিলেন শাহরুখপুত্র আরিয়ান খানের। এর জেরে একমাস জেলও খাটতে হয়েছে তাকে। গত একমাস ছেলের চিন্তায় বন্ধ করে দিয়েছিলেন সব কাজ। বাতিল করেছেন বিদেশে শুটিং। একমাস পরে বাড়ি ফিরেও স্বস্তি নেই। প্রতি শুক্রবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে আরিয়ানকে হাজিরা নির্দেশ দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, ১ ডিসেম্বর ২০২১ 
ভিএস/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa