ঢাকা, সোমবার, ১৮ আশ্বিন ১৪২৯, ০৩ অক্টোবর ২০২২, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪

দিল্লি, কলকাতা, আগরতলা

কংগ্রেসের উদ্যোগে জনজাগরণ অভিযান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২১
কংগ্রেসের উদ্যোগে জনজাগরণ অভিযান ছবি: বাংলানিউজ

আগরতলা (ত্রিপুরা): জ্বালানি তেলসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ভারত জুড়ে ‘জনজাগরণ অভিযান’ নামে বিক্ষোভ কর্মসূচীর আয়োজন করেছে কংগ্রেস।

রোববার (১৪ নভেম্বর) কর্মসূচির অংশ হিসেবে রাজধানীর পোস্ট অফিস চৌমুহনী এলাকায় ত্রিপুরা প্রদেশ কংগ্রেস ভবনের সামনে থেকে একটি মিছিল বের করে শহরের বিভিন্ন রাস্তা পরিক্রমা করা হয়।

এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন ত্রিপুরা প্রদেশ কংগ্রেসের মুখপাত্র প্রশান্ত ভট্টাচার্য, কংগ্রেস নেতা তথা সাবেক বিধায়ক গোপাল রায়, ত্রিপুরা প্রদেশ মহিলা কংগ্রেসের সহ-সভানেত্রী নিবেদিতা রায়, নেত্রী লক্ষ্মী নাগ, ছাত্র সংগঠন এন এস আই'র সহ-সভাপতি সম্রাট রায় প্রমুখ।

মিছিলের শুরুতে নেত্রী লক্ষ্মী নাগ বলেন, ভারতের বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে দেশ চরম সংকটের মধ্যে রয়েছে। যে হারে দ্রব্যমূল্য বৃদ্ধি পাচ্ছে তাতে মানুষের অবস্থা দিন দিন খারাপ হচ্ছে। অথচ সরকার মানুষের সমস্যা সমাধানের জন্য কোনো পদক্ষেপ নিচ্ছে না। এই অবস্থায় মানুষের কথা চিন্তা করে কংগ্রেস দল সরকারের কাছে দাবি জানাচ্ছে অবিলম্বে সকল জনবিরোধী নীতি প্রত্যাহার করতে হবে।

বাংলাদেশ সময়: ১৫১৯ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২১
এসসিএন/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa