ঢাকা, সোমবার, ১৮ আশ্বিন ১৪২৯, ০৩ অক্টোবর ২০২২, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪

দিল্লি, কলকাতা, আগরতলা

গিয়েছে ভালো হয়েছে, শ্রাবন্তী প্রসঙ্গে বিজেপি নেতা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫০ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২১
গিয়েছে ভালো হয়েছে, শ্রাবন্তী প্রসঙ্গে বিজেপি নেতা

কলকাতা: পশ্চিমবঙ্গে একুশের বিধানসভা নির্বাচনের পর বিজেপির ত্যাগীদের তালিকায় নতুন নাম যুক্ত করেছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) সকালে এই অভিনেত্রী নিজেই বিজেপি ত্যাগের খবর জানান।

আর এরপরেই পশ্চিমবঙ্গের রাজনীতিতে চলছে কানাঘুষা। শ্রাবন্তী কি তৃণমূলে যাচ্ছেন?

তবে তার এই সিদ্ধান্তকে কটাক্ষ করতে ছাড়েননি বিজেপির প্রবীণ নেতা তথাগত রায়। এদিন বিজেপির প্রবীণ এই নেতা বলেন, গিয়েছে ভালো হয়েছে। বিজেপির ঘাড় থেকে ভূত নেমেছে। দলের উচিত কালীঘাটে গিয়ে পূজা দেওয়া। যারা তাকে খাতির করে এনেছিল তারা গেলেও ভালো হয়।

তবে এখানেই থামেননি তথাগত। এ বিষয়ে বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়কে উদ্দেশ্য করে তিনি বলেন, শ্রাবন্তীর বিজেপিতে যোগ দেওয়ার দিন পাশের জনের হাসি দেখে বোঝা যাচ্ছিল, কোথায় কী হয়েছে। সব কথা প্রকাশ্যে বলা যায় না।

প্রসঙ্গত, একুশের বিধানসভা নির্বাচনের আগে বিজেপির সাবেক রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এবং কৈলাস বিজয়বর্গীয়র উপস্থিতিতে দলে যোগ দিয়েছিলেন শ্রাবন্তী। যোগ দিয়েই ভোটে লড়ার টিকিটও পেয়ে যান। দক্ষিণ কলকাতার বেহালা পশ্চিম কেন্দ্রের প্রার্থী হয়েছিলেন এই অভিনেত্রী।

তবে কয়েকটা দিনই বিজেপির হয়ে পথে দেখা গিয়েছিল শ্রাবন্তীকে। মে মাসে ভোটের বাক্স খুললে দেখা যায়, তৃণমূল নেতা পার্থ চট্টোপাধ্যায়ের কাছে ৫০ হাজারের বেশি ভোটে হেরেছেন তিনি। আর এর কয়েক মাসের মধ্যে মোহভঙ্গ হল তার।

এদিন সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে শ্রাবন্তী টুইটে লিখেছেন, বাংলার উন্নয়নের জন্য বিজেপি আন্তরিক নয়। বাংলার জন্য কাজ করার মনোভাবের অভাব রয়েছে তাদের।

আর এরপরই তাকে কটাক্ষের স্বীকার করতে ছাড়ছেন না বিজেপি নেতারা। বিজেপি নেতা অনুপম হাজরা সামাজিক মাধ্যমে ব্যঙ্গ করে লিখেছেন, শ্রাবন্তীর মতো নেত্রী বিজেপি ছেড়ে চলে যাওয়ায় সংগঠনের যে ভয়ানক ক্ষতি হয়ে গেল, তা হয়তো ভবিষ্যতে কোনোদিন পূরণ হবে না।
 
অবশ্য জল্পনার এখানেই শেষ নয়। রাজনৈতিক মহলের ধারণা, গায়ক বাবুল সুপ্রিয়’র পর অভিনেত্রী তৃণমূলে যোগ দেবেন। কারণ ভোটের পর যারা বিজেপি ত্যাগ করেছেন তারা সবাই তৃণমূলে যোগ দিয়েছেন।

আরও পড়ুন: বিজেপি ছাড়লেন শ্রাবন্তী, যাচ্ছেন মমতার ঘাসফুলে!

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, ১১ নভেম্বর ২০২১
ভিএস/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa