ঢাকা, সোমবার, ১৮ আশ্বিন ১৪২৯, ০৩ অক্টোবর ২০২২, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪

দিল্লি, কলকাতা, আগরতলা

ত্রিপুরা পৌর নির্বাচন

প্রার্থীদের ভয়ভীতি দেখানো হচ্ছে: তৃণমূল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৯ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২১
প্রার্থীদের ভয়ভীতি দেখানো হচ্ছে: তৃণমূল তৃণমূল কংগ্রেসের সংবাদ সম্মেলন।

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরা রাজ্যের ২০টি পৌর এবং নগর সংস্থার নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র প্রত্যাহারের দিন শেষ হয়েছে।

মঙ্গলবার (৯ নভেম্বর) রাজ্য নির্বাচন দপ্তরের দেওয়া সর্বশেষ তথ্য অনুযায়ী, নির্বাচনে বিরোধী দলের মোট ৩৬ জন প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

তবে প্রতিদ্বন্দ্বিতা করছেন মোট ৫৮৫ জন প্রার্থী।

এদিন প্রদেশ তৃণমূল কংগ্রেস দলের পক্ষ থেকে আগরতলায় এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এতে তৃণমূল কংগ্রেসের নেতা এবং পশ্চিমবঙ্গের সাবেক মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায় বলেন, ত্রিপুরা রাজ্যের পৌর নির্বাচনে তৃণমূল কংগ্রেস দল যাতে অংশ নিতে না পারে সেজন্য ক্ষমতাসীনদের পক্ষ থেকে বহু চেষ্টা করা হয়েছে। দলের প্রার্থীদের বাড়িতে রাতের আধারে হামলা চালানো হয়েছে। প্রার্থীদের ভয়ভীতি দেখানো হয়েছে। অন্যান্য বিরোধী দলের প্রার্থীরাও এ থেকে মুক্ত নন।

তবে ক্ষমতাসীন দলের এই ভয়ভীতিতে গুরুত্ব দেয়নি তৃণমূল কংগ্রেস। ফলে দলটির কোনো প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেনি। অন্যান্য বিরোধী দলের প্রার্থীরা তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করতে বাধ্য হয়েছেন বলে মন্তব্য করেন রাজীব বন্দ্যোপাধ্যায়।

সাবেক এই মন্ত্রী বলেন, ক্ষমতাসীন দল এ ধরনের কাজ তখনই করে যখন তারা জনবিচ্ছিন্ন হয়ে পড়ে। নির্বাচনে হেরে যাওয়ার আতঙ্কে এসব ভয়ভীতি দেখানো হচ্ছে। তবে এগুলো করে তৃণমূল কংগ্রেসকে দমিয়ে রাখা যাবে না। আসন্ন নির্বাচনে ক্ষমতাসীন দলের পরাজয় নিশ্চিত বলে মন্তব্য করেন তিনি।  

সংবাদ সম্মেলনে তৃণমূল কংগ্রেস দলের অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২১
এসসিএন/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa