ঢাকা, রবিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১, ২২ রবিউস সানি ১৪৪৩

দিল্লি, কলকাতা, আগরতলা

ত্রিপুরায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ওপর হামলা, তৃণমূলের বিক্ষোভ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৫ ঘণ্টা, আগস্ট ৫, ২০২১
ত্রিপুরায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ওপর হামলা, তৃণমূলের বিক্ষোভ

আগরতলা, (ত্রিপুরা): তৃণমূল কংগ্রেস দলের সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ওপর হামলা ঘটনার প্রতিবাদে আগরতলায় বিক্ষোভ মিছিল করেছেন দলের কর্মী সমর্থকরা।

বৃহস্পতিবার (৫ আগস্ট) এ বিক্ষোভ অনুষ্ঠিত হয়।

এদিন তৃণমূল কংগ্রেস দলের ত্রিপুরা রাজ্যের নেতা সুবল ভৌমিকের নেতৃত্বে এক প্রতিনিধি দল আগরতলার আখাউড়া রোডস্থ ত্রিপুরা পুলিশের প্রধান কার্যালয়ের সামনে গিয়ে বিক্ষোভ প্রদর্শন করেন।  

সুবল ভৌমিক বলেন, গত সোমবার (২ আগস্ট) অভিষেক বন্দ্যোপাধ্যায় যখন আগরতলা বিমানবন্দর থেকে গোমতী জেলার উদয়পুরের ত্রিপুরা সুন্দরী মন্দিরে যাচ্ছিলেন, তখন বিজেপি আশ্রিত দুষ্কৃতিকারীরা রাস্তার মধ্যে ১৩টি জায়গায় তার সমর্থকদের ওপর হামলা চালায়। এ ঘটনার চার দিন হয়ে গেলেও এখন পর্যন্ত এক জন দুষ্কৃতিকারীদেরকেও পুলিশ আটক করতে পারেনি।

অভিযোগ করে তিনি বলেন, ত্রিপুরা পুলিশ শাসকদলের চাকরে পরিণত হয়েছে তাই তারা কোনো কাজ করছে না।

তিনি আরও বলেন, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ওপর হামলার ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবি জানিয়ে বুধবার (৪ আগস্ট) ত্রিপুরা পুলিশের মহা-নির্দেশকের কাছে ডেপুটেশন দিতে গেলে পুলিশ থেকে তালবাহানা করা হয়। তাই (৫ আগস্ট) পুলিশের প্রধান কার্যালয়ের সামনে বিক্ষোভ প্রদর্শন করা হয়।


সেসঙ্গে সুবল ভৌমিক আরও বলেন, যদি পুলিশ অবিলম্বে দুষ্কৃতিকারীদের গ্রেফতার না করে তাহলে তারা চুপচাপ বসে থাকবেন না। সারা রাজ্যব্যাপী আন্দোলন শুরু করবেন বলেও হুমকি দেন।

বাংলাদেশ সময়: ১৭৪৪ ঘণ্টা, আগস্ট ৫, ২০২১
এসসিএন/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa