ঢাকা, সোমবার, ৩ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৭ মে ২০২১, ০৪ শাওয়াল ১৪৪২

দিল্লি, কলকাতা, আগরতলা

সরকারি নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধে ত্রিপুরা পুলিশের অভিযান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৬ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২১
সরকারি নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধে ত্রিপুরা পুলিশের অভিযান সরকারি নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধে ত্রিপুরা পুলিশের অভিযান। ছবি: বাংলানিউজ

আগরতলা (ত্রিপুরা): দেশ জুড়ে নতুন করে করোনা মহামারী বৃদ্ধি পাওয়ায় ত্রিপুরা সরকার আগে থেকেই বিশেষ সতর্কতা অবলম্বন করেছে। মাস্কসহ করোনা সংক্রান্ত সব ধরনের গাইডলাইন মেনে জনগণকে বাইরে বের হতে নির্দেশ দিয়েছে সরকার।

সরকারি নির্দেশ সত্ত্বেও যে সকল মানুষ মাস্ক ছাড়া জনবহুল স্থানে চলাফেরা করছেন তাদের বিরুদ্ধে অভিযান চালাচ্ছে ত্রিপুরা পুলিশ।

সোমবার (১২ এপ্রিল) আগরতলার রাধানগর মোটর স্ট্যান্ডের সামনে ভিআইপি রোডে ত্রিপুরা পুলিশের ট্রাফিক ইউনিট এই অভিযান চালায়।

মাস্ক ছাড়া রাস্তায় ঘোরাফেরা করলে ২০০ রুপি করে জরিমানা আদায়ের পাশাপাশি ড্রাইভিং লাইসেন্স, প্রয়োজনীয় কাগজপত্র এবং হেলমেট ছাড়া মোটরসাইকেল চালাচ্ছেন যারা তাদের কাছ থেকেও জরিমানা আদায় করা হয়।

ট্রাফিক পুলিশের কর্মকর্তা সঞ্জিৎ কুমার সাহা বাংলানিউজকে জানান, তাদের এই অভিযান আগামী দিনও চলবে। মানুষদের মধ্যে সচেতনতা গড়ে তুলতে এই অভিযান বলেও জানান তিনি। রাজধানী আগরতলা অন্যান্য জায়গাতেও প্রতিদিন ট্রাফিক পুলিশ এ অভিযান চালাচ্ছে।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২১
এসসিএন/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa