ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

দিল্লি, কলকাতা, আগরতলা

মমতার হয়ে প্রচারে জয়া বচ্চন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৮ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২১
মমতার হয়ে প্রচারে জয়া বচ্চন

কলকাতা: বিজেপির হয়ে রাজ্য চষে বেড়াচ্ছেন বলিউড সুপারস্টার মিঠুন চক্রবর্তী। রাজ্যজুড়ে প্রচার চালাচ্ছেন ‘মহাগুরু’।

তাকে দেখতে এবং তাঁর কথা শুনতে সর্বত্রই উপচে পড়ছে ভিড়। এবার ভিড় টানতে পাল্টা চাল দিল তৃণমূল কংগ্রেস।  

মমতা বন্দ্যোপাধ্যায়ের হয়ে প্রচারের জন্য রোববার (৪ এপ্রিল) রাতে রাজ্যে এলেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের পত্নী জয়া বচ্চন। বলিউড অভিনেত্রী শহরে থাকবেন ৮ এপ্রিল পর্যন্ত।  

সোমবার বিকেলে টালিগঞ্জ কেন্দ্রে তৃণমূল প্রার্থী অরূপ বিশ্বাসের হয়ে রোড শো করবেন জয়া। তার আগে তৃণমূল ভবন থেকে সাংবাদিক বৈঠকও করবেন তিনি। এই কেন্দ্রেই আবার বিজেপির তারকা প্রার্থী বাবুল সুপ্রিয়।

এদিন সন্ধ্যায় জয়া বচ্চন শহরে নামতেই বিমানবন্দরে তাঁকে স্বাগত জানান তৃণমূল সংসদ সদস্য ডেরেক ও’ব্রায়েন এবং চন্দ্রিমা ভট্টাচার্য। বিমানবন্দর থেকে বেরোতেই শঙ্খ ও উলুধ্বনিতে বরণ করে নেওয়া হয় জয়াকে।

মুলত, একুশের বিধানসভা ভোটে তৃণমূলকে সমর্থনের কথা জানিয়েছেন উত্তরপ্রদেশের সমাজবাদী পার্টি নেতা অখিলেশ যাদব। ওই দলের নেত্রী আবার জয়া বচ্চন। সেই সমর্থনের কারণে তৃণমূলের প্রচারে অংশ নিতে শহরে এলেন নেত্রী।

রাজনৈতিক মহলের মতে, প্রতিপক্ষকে এক ইঞ্চি জমি ছাড়তে নারাজ তৃণমূল সুপ্রিমো। তাই মিঠুনের বিপরীতে আর এক বলিউড স্টারকেই বেছে নিয়েছে মমতা বন্দোপাধ্যায়ের দল।

বাংলাদেশ সময়: ০০৪৮ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২১
ভিএস/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa