ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

দিল্লি, কলকাতা, আগরতলা

ভারতে ৮৪৯ রুপিতে আকাশ ভ্রমণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৩ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৬
ভারতে ৮৪৯ রুপিতে আকাশ ভ্রমণ এয়ার ইন্ডিয়া

ভারতের এয়ার ইন্ডিয়ার নতুন বছরের বিশেষ উপহার হিসেবে তাদের উড়োজাহাজে ভ্রমণ করতে পারবেন মাত্র ৮৪৯ রুপিতে। নেই কোনো শর্তাবলী। তবে রাউন্ড ট্রিপ করা যাবে না। যে কোনো দিকে ওয়ানওয়ের ভাড়া ওই দামে পাওয়া যাবে।

কলকাতা: ভারতের এয়ার ইন্ডিয়ার নতুন বছরের বিশেষ উপহার হিসেবে তাদের উড়োজাহাজে ভ্রমণ করতে পারবেন মাত্র ৮৪৯ রুপিতে। নেই কোনো শর্তাবলী।

তবে রাউন্ড ট্রিপ করা যাবে না। যে কোনো দিকে ওয়ানওয়ের ভাড়া ওই দামে পাওয়া যাবে।

বুধাবার (২৮ ডিসেম্বর) এয়ার ইন্ডিয়ার ওয়েবসাইটে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, নতুন বছরের ১৫ জানুয়ারি থেকে ৩০ এপ্রিলের মধ্যে ভ্রমণ করার জন্যে টিকিট কাটতে হবে ৩১ ডিসেম্বরের (শনিবার) মধ্যেই। এই সুযোগ পাওয়া যাবে চেন্নাই থেকে কোয়াম্বাতুর এবং বেঙ্গালুরু থেকে হায়দারাবাদ রুটে।

এছাড়া আরও বেশ কিছু রুটে কম খরচে পাওয়া যাবে এয়ার ইন্ডিয়ার টিকিট। সেই তালিকায় রয়েছে বেঙ্গালুরু-চেন্নাই ১ হাজার ১শ’ ৯৯ রুপি, মুম্বই-গোয়া ১ হাজার ৪শ’ ৯৯ রুপি, মুম্বই-বেঙ্গালুরু ১ হাজার ৫শ’ ৯৯ রুপি, শ্রীনগর-দিল্লি ১ হাজার ৯শ’ ৯৯ রুপি, গোয়া-দিল্লি ২ হাজার ৯শ’ ৯৯ রুপি ও গোয়া-চেন্নাইয়ের টিকিট পাওয়া যাবে ২ হাজার ১শ ৯৯ রুপিতে।

নতুন বছরে এই বিশেষ অফারের সঙ্গে অন্য কোনো অফার মেলানো যাবে না বলে এয়ার ইন্ডিয়ার ওয়েবসাইটে দেওয়া বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৮১৩ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৬
এসএস/জিপি/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa