ঢাকা, শুক্রবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

কলকাতার সেরা পূজা বাছবেন মন্ত্রী নারায়ণ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১০ ঘণ্টা, অক্টোবর ৭, ২০১৬
কলকাতার সেরা পূজা বাছবেন মন্ত্রী নারায়ণ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কলকাতাঃ 'ইমপ্যাক্ট শারদ সম্মান' পুরস্কারের জন্য  কলকাতার সেরা পূজা বেছে নেবেন সংসদ সদস্য ও মিনিস্ট্রি অব ফিসারিজ অ্যান্ড লাইফস্টক মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ্র। মন্ত্রী  নারায়ণ ছাড়াও থাকবেন চীনের দূতাবাসের তিন জন প্রতিনিধি।

গোটা অনুষ্ঠানের মিডিয়া পার্টনার হিসেবে থাকছে টেলিভিশন চ্যানেল নিউজ ২৪।

 

তিন দিন ধরে উত্তর, মধ্য ও দক্ষিণ কলকাতার বিভিন্ন প্যান্ডেল ঘুরে শ্রেষ্ঠ পূজা বেছে নেবেন দুই দেশের প্রতিনিধিরা। বৃহস্পতিবার (৬ অক্টোবর) কলকাতার ‘টলি ক্লাব’ থেকে এই বিচার পর্বের যাত্রা শুরু হয়। প্রথম দিনে মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ্র-এর সঙ্গী ছিলেন কলকাতা উপ হাই কমিশনের প্রথম সচিব (প্রেস) মোফাকখরুল ইকবাল।

প্রতিবেশী এই দুই দেশের প্রতিনিধিদের দিয়ে শ্রেষ্ঠ পূজা বাছাইয়ের কাজ এক কথায় অভূতপূর্ব।   কলকাতার শ্রেষ্ঠ পূজার পুরস্কার হিসেবে ‘ইমপ্যাক্ট শারদ সম্মান’ নিজেদের একটি বিশেষ জায়গা তৈরি করেছে। ইতিমধ্যে এ বছর তাদের এই অভিনব প্রচেষ্টা কলকাতার পূজা উদ্যোক্তাদের মধ্যে সাড়া ফেলেছে।

কলকাতার পূজার উৎসাহ ও জনসমাগম দেখে চীনের প্রতিনিধিদলের তরফে ঘোষণা করা হয়েছে, শ্রেষ্ঠ পূজা উদ্যোক্তাদের বিশেষ উপহার হিসেবে চীন ভ্রমণের ব্যবস্থা করা হবে।

বাংলাদেশ সময়: ০৩০৯ ঘণ্টা, অক্টোবর ৭, ২০১৬
ভিএস/জেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।