ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

ত্রিপুরায় শারদ উৎসবে নিরাপত্তা জনিত কোনো হুমকি নেই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৮ ঘণ্টা, অক্টোবর ৪, ২০১৬
ত্রিপুরায় শারদ উৎসবে নিরাপত্তা জনিত কোনো হুমকি নেই ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আগরতলা: শারদ উৎসবকে কেন্দ্র করে ত্রিপুরা রাজ্যে নিরাপত্তা জনিত কোনো ধরণের হুমকি নেই বলে জানিয়েছেন ত্রিপুরা পুলিশের মহানির্দেশক (ডিজি) কে নাগ রাজ।

 

মঙ্গলবার (৪ অক্টোবর) বিকেলে আগরতলায় অবস্থিত ত্রিপুরা পুলিশের প্রধান কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি একথা জানান।

তিনি বলেন, ত্রিপুরা পুলিশ শারদ উৎসব উপলক্ষে রাজ্য জুড়ে বিশেষ নিরাপত্তার ব্যবস্থা নিচ্ছে। এই উপলক্ষে রাজ্যে বাড়তি চার হাজার ১শ’ পুলিশ ও তিন হাজার ৩শ’ ৫০ টিএসআর জওয়ান নিয়োগ করা হবে। আগরতলা শহরে বিশেষ নজরদারির জন্য পুলিশ ও টিএসআর জওয়ানের পাশাপাশি ৩৮টি ওয়াচ টাওয়ার নির্মাণ করা হবে।

তিনি আরও বলেন, আগরতলা শহরের বিশেষ গুরুত্বপূর্ণ স্থানে সিসি ক্যামেরা রয়েছে, উৎসব উপলক্ষে আরও কিছু স্থানে সিসি ক্যামেরা লাগানো হয়েছে। শহরের পাশাপাশি জাতীয় সড়কসহ সীমান্ত এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। সীমান্তে বাড়তি নিরাপত্তার জন্য সীমান্ত রক্ষী বাহিনী’র (বিএসএফ) সঙ্গে বৈঠক করা হয়েছে।

এ বছর ত্রিপুরা রাজ্যে মোট দুই হাজার ৫শ’ ৯টি মন্ডপে দুর্গা পূজা হচ্ছে। এর মধ্যে এক হাজার ১৪টি শহর এলাকায় ও এক হাজার ৪শ’ ৯৫টি গ্রামীণ এলাকায় বলেও জানান ডিজি কে নাগ রাজ।

বাংলাদেশ সময়: ১৮৩৬ ঘণ্টা, অক্টোবর ৪, ২০১৬
এসএন/জিপি/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।