ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

পশ্চিমবঙ্গে বিরোধী বাম নেতাকর্মীদের পাশে ত্রিপুরার সংগঠন

আগরতলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪০ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৬
পশ্চিমবঙ্গে বিরোধী বাম নেতাকর্মীদের পাশে ত্রিপুরার সংগঠন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আগরতলা: পশ্চিমবঙ্গে শাসক দলীয় কর্মীদের হাতে আক্রান্ত বিরোধী বাম নেতা-কর্মীদের সাহায্যে এবার এগিয়ে এলো ত্রিপুরার বামফ্রন্ট সমর্থিত সংগঠন।

পশ্চিমবঙ্গে শাসক দল তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থদের হাতে এখন পর্যন্ত বিরোধী দলগুলোর ৬শ’র বেশি পার্টি অফিস ধ্বংস হয়েছে, ১৮৬জন কর্মী খুন ও বিরোধী দলের কর্মী-সমর্থক ১লাখ বাড়ি ছাড়া।

এই অবস্থায় পশ্চিমবঙ্গের নির্যাতিত বিরোধী দলের কর্মী-সমর্থকদের পাশা দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছে সারা ভারত কৃষক সভা। বিভিন্ন এলাকা থেকে তহবিল সংগ্রহ করে তা আক্রান্তদের সাহায্যের জন্য পাঠানো হবে।

এ সিদ্ধান্তের পরিপ্রেক্ষিতে সারা ভারত কৃষক সভা’র পশ্চিম আগরতলা অঞ্চল কমিটি’র তরফে শুক্রবার (১৯ আগস্ট) দুপুরে আগরতলার বটতলা বাজারের বিভিন্ন দোকান থেকে তহবিল সংগ্রহ করা হয়।

এদিনের এ কর্মসূচিতে উপস্থিত ছিলেন সিপিআই (এম) দলের পশ্চিম জেলা কমিটির সম্পাদক পবিত্র করও।

পবিত্র কর বাংলানিউজকে জানান, মানুষ স্বতঃস্ফূর্ত ভাবে সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন। তহবিল সংগ্রহের পাশাপাশি পশ্চিমবঙ্গের এ ধরনের ঘটনার প্রতিবাদে ত্রিপুরার বিভিন্ন এলাকায় সভা করে নিন্দা জানানো হয়।

বাংলাদেশ সময়: ২০৩৯ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৬
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।