ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

পুলিশে অভিযোগ দিলেন স্টার জলসার ‘পাখি’ 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৬
পুলিশে অভিযোগ দিলেন স্টার জলসার ‘পাখি’  ছবি: সংগৃহীত

কলকাতা: মিথ্যা সংবাদ প্রচার করায় বাংলাদেশের একটি ওয়েবসাইটের বিরুদ্ধে সাইবার ক্রাইমের অভিযোগ করলেন ছোটপর্দায় পাখি খ্যাত অভিনেত্রী মধুমিতা চক্রবর্তী।  

শুক্রবার (১৯ আগস্ট) কলকাতার লালবাজারের জয়েন্ট সিপি হেডকোয়ার্টারে গিয়ে এ অভিযোগ করেন তিনি।

 

মধুমিতা চক্রবর্তীর অভিযোগ, একাধিক মিডিয়ায় তার সম্মানহানি করে সংবাদ ছাপানো হয়েছে। অথচ এ সংবাদের কোনো বিশ্বাসযোগ্যতা কিংবা ভিত্তি নেই।  

‘বাংলাদেশের একটি ওয়েবসাইট আম‍ার অন্তত ১০০টি ছবি ও একটি ভিডিও বিকৃত করে অশ্লীল বানিয়েছে। প্রথমে বিষয়টি আমি গ্রাহ্য করিনি। কিন্তু পরবর্তীতে পরিবার ও বন্ধুদের কাছে একাধিকবার বিষয়টি শোনার পর পুলিশের দ্বারস্থ হয়েছি। ’

সম্প্রতি বাংলাদেশের অখ্যাত কয়েকটি নিউজপোর্টালে ‍অভিনেত্রী মধুমিতাকে নিয়ে ‘গোয়ায় দেহব্যবসায় জড়িত থাকার অভিযোগে পাখি গ্রেফতার’ সংবাদ প্রকাশ করে। তাৎক্ষণিক তা সোশ্যাল মিডিয়াতেও ছড়িয়ে পড়ে।  

এদিকে পুলিশের কাছে ‘বিকৃত’ ছবিও দিয়েছেন ‘পাখি’ ও তার স্বামী সৌরভ। এসব তথ্য প্রমাণের ভিত্তিতে সাইবার ক্রাইম আইনে একটি মামলাও করা হয়েছে।  

পুলিশের কর্মকর্তারা বলেছেন, অভিনেত্রী মধুমিতা চক্রবর্তী যে তথ্যপ্রমাণ দেওয়া হয়েছে- তা সাইবার ক্রাইমের দফতরে পাঠানো হয়েছে।  

‘খুব তাড়াতাড়ি বিষয়টির সমাধান করা যাবে,’ আশ্বাস দেন তারা।  

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৬
ভিএস/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।