ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

ত্রিপুরায় প্রেমিকাকে হত্যার পর আধাসামরিক জওয়ানের আত্মহত্যা

আগরতলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৮ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৬
ত্রিপুরায় প্রেমিকাকে হত্যার পর আধাসামরিক জওয়ানের আত্মহত্যা

আগরতলা: ইউনিফর্ম পরিহিত অবস্থায় রাতের আঁধারে প্রেমিকার বাসায় ঢোকেন মৃণাল দাস নামে ত্রিপুরা স্টেট রাইফেলস’র (টিএসআর) এক জওয়ান। এরপর নিজ সার্ভিস রাইফেল থেকে প্রেমিকাকে গুলি করে হত্যার করে আত্মহত্যা করেন তিনি।



সোমবার (২১ মার্চ) রাতে ত্রিপুরার রাজধানী আগরতলার পার্শ্ববর্তী দুর্জয় নগর এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, সোমবার স্থানীয় সময় রাত ৯টা নাগাদ মৃণাল দাস রাইফেলসহ ক্যাম্প থেকে বেরিয়ে কয়েক কিলোমিটার দূরে দুর্জয় নগর এলাকায় তার প্রেমিকা তনুশ্রী কর্মকারের ভাড়া বাড়িতে যান। এরপর এলাকাবাসী প্রায় ১৫ থেকে ২০ রাউন্ড গুলির শব্দ শুনতে পান। গুলির শব্দে তারা আতঙ্কিত হয়ে পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশের আইজি (আইনশৃঙ্খলা শাখা) অনুরাগ ধ্যানকর ফোর্স নিয়ে ঘটনাস্থলে ছুটে যান।

এরপর হ্যান্ডমাইকে মৃণাল দাসের সঙ্গে যোগাযোগের চেষ্টা করে পুলিশ। কিন্তু কোনো সাড়া না পেয়ে রাত সাড়ে ১১টা নাগাদ বুলেটপ্রুফ জ্যাকেট পরে ওই বাড়িতে প্রবেশ করে গুলিবিদ্ধ ও রক্তাক্ত অবস্থায় দু’জনের মৃতদেহ মেঝেতে পড়ে থাকতে দেখেন। পরে পুলিশ মৃতদেহ দু’টি উদ্ধার করে মর্গে পাঠায় এবং ওই বাড়িতে আটক অন্যান্যদের উদ্ধার করে।

এদিকে মঙ্গলবার (২২ মার্চ) বিধানসভার অধিবেশনে বিরোধী দলের পক্ষ থেকে রাজ্যের মুখ্যমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রী মানিক সরকারের কাছে এ ঘটনার বিষয়ে বিবৃতি দাবি করা হয়।

মানিক সরকার জানান, মৃত মৃণাল দাস বিবাহিত। তার বাড়িতে স্ত্রী ও ৪ বছরের একটি সন্তান রয়েছে। মৃণাল দাস ও তনুশ্রীর মধ্যে প্রণয়ের সম্পর্ক ছিলো বলে প্রাথমিকভাবে জানা গেছে। তনুশ্রীকে গুলি করে হত্যার মৃণাল আত্মহত্যা করেছেন। এ ঘটনার এয়ারপোর্ট থানার মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, মার্চ ২২, ২০১৬
আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।