ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

ত্রিপুরায় বিধায়ক হিসেবে শপথ নিলেন বামফ্রন্টের পরিমল

আগরতলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৬
ত্রিপুরায় বিধায়ক হিসেবে শপথ নিলেন বামফ্রন্টের পরিমল ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আগরতলা: ত্রিপুরার অমরপুর বিধানসভা কেন্দ্রের উপ-নির্বাচনে জয়ী বামফ্রন্ট দলের বিধায়ক পরিমল দেবনাথ শপথ নিয়েছেন।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে নবনির্বাচিত বিধায়ক পরিমল দেবনাথকে শপথ বাক্য পাঠ করান বিধানসভার অধ্যক্ষ রমেন্দ্র চন্দ্র দেবনাথ।



অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী মানিক সরকার, বিরোধীদল নেতা সুদীপ রায় বর্মণ, বিধানসভার উপাধ্যক্ষ পবিত্র কর, কৃষিমন্ত্রী অঘোর দেববর্মা, শিক্ষামন্ত্রী তপন চক্রবর্তী, বনমন্ত্রী নরেশ জমাতিয়াসহ বিধায়ক ও আধিকারিকরা। উপস্থিত ছিলেন সিপিআই (এম) দলের ত্রিপুরা রাজ্য কমিটির সম্পাদক বিজন ধরও।

শপথ শেষে বিধায়ক পরিমল দেবনাথ জানান, এ উপ-নির্বাচনে জনগণ তাকে বিপুল ভোটে জয়ী করেছেন। মানুষের উন্নয়নের জন্য কাজ করাই হবে তার লক্ষ্য। প্রথম কাজ হবে বিধানসভা এলাকার রাস্তাঘাটসহ যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করা।

চারিত্রিক অধঃপতনের জন্য অমরপুর বিধানসভা কেন্দ্রের প্রাক্তন বামফ্রন্ট বিধায়ক মনোরঞ্জন আচার্যকে দল থেকে বহিষ্কার করা হলে গত ১৩ ফেব্রুয়ারি উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়। এ উপ-নির্বাচনে পরিমল দেবনাথ জয়ী হন।
 
বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৬
এসএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।