ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

ত্রিপুরায় অনুষ্ঠিত হল ডিসকভার নর্থইস্ট

আগরতলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৬
ত্রিপুরায় অনুষ্ঠিত হল ডিসকভার নর্থইস্ট ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আগরতলা: ত্রিপুরার উত্তর জেলর জেলা সদর ধর্মনগরে অনুষ্ঠিত হল সাংস্কৃতিক অনুষ্ঠান ডিসকভার নর্থইস্ট।

রোববার (১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বিবেকানন্দ সার্ধ শতবার্ষিকী ভবনে আয়োজিত এ অনুষ্ঠানের উদ্বোধন করেন ত্রিপুরা সরকারের সমাজ কল্যাণ ও সমাজ শিক্ষা দফতরের মন্ত্রী বিজিতা নাথ।



প্রদীপ প্রজ্বলনের মধ্য দিয়ে মন্ত্রী অনুষ্ঠানের সূচনা করে বলেন, উত্তরপূর্ব ভারতে নানা বৈচিত্র্যময় সংস্কৃতি রয়েছে তা তুলে ধরতে হবে।

এ অনুষ্ঠানে মন্ত্রী ছাড়াও উপস্থিত ছিলেন, ধর্মনগর পুর পরিষদের চেয়ারপারসন শক্তি ভট্টাচার্য্য, ধর্মনগর পুর পরিষদের ভাইস চেয়ারপারসন মানিক লাল নাথ, উত্তর ত্রিপুরা জিলা পরিষদের সভাপতি প্রতিমা দাস, উত্তর জেলার ডিএম ড. সন্দীপ এন মহাত্মাসহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে ত্রিপুরা, আসাম, অরুণাচল প্রদেশ, মনিপুর, জম্মু ও কাশ্মীর, উড়িষ্যা এবং ছত্তিসগড়ের লোকশিল্পীরা নিজ নিজ রাজ্যের লোকনৃত্য পরিবেশন করেন। মঞ্চে শিল্পীদল গুলোকে সংবর্ধিত করা হয়।

ত্রিপুরা সরকারের তথ্য ও সংস্কৃতি দপ্তর এবং উত্তরপূর্বাঞ্চল সংস্কৃতি কেন্দ্রের যৌথ উদ্যোগে হয় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বাংলাদেশ সময়: ০২০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৬
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad