ঢাকা, বুধবার, ২৬ শ্রাবণ ১৪২৯, ১০ আগস্ট ২০২২, ১১ মহররম ১৪৪৪

দিল্লি, কলকাতা, আগরতলা

কংগ্রেসের পাঁচ প্রতিমন্ত্রী শপথ নিলেন কলকাতায়

রক্তিম দাশ, সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৮ ঘণ্টা, জুন ৪, ২০১১
কংগ্রেসের পাঁচ প্রতিমন্ত্রী শপথ নিলেন কলকাতায়

কলকাতা: রাজ্যের নয়া মন্ত্রীসভার প্রতিনিধি হিসেবে শুক্রবার শপথ নিলেন কংগ্রেসের ৫জন বিধায়ক। এরা প্রত্যেকেই প্রতিমন্ত্রীর মর্যাদায় শপথ নেন।



কলকাতার রাজভবনে বিকাল ৪ টা ১৫ মিনিটে রাজ্যপাল এম কে নারায়নণ শপথ বাক্য পাঠ করান ফাঁসিদেওয়ার বিধায়ক সুনীল তিরকে, কালিয়াগঞ্জের প্রমথনাথ রায়, সুজাপুরের আবু নাসের খান চৌধুরী লেবু, মোথাবাড়ির সাবিনা ইয়াসমিন এবং বহরমপুরের মনোজ চক্রবর্তীকে।

এ সময় রাজভবনে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যনার্জি ও কংগ্রেস হাইকমান্ডের নেতা আর সি কুন্তিয়া। ছিলেন বিধানসভার বিরোধী দল নেতা ডা. সূর্যকান্ত মিশ্র, উপদলনেতা সুভাষ নস্কর রাজ্য কংগ্রেস সভাপতি ও সেচ কুটির শিল্পমন্ত্রী ডা. মানস ভুইয়া।

শপথ গ্রহণ অনুষ্ঠানের পর রাজ্যপালের দেওয়া চা চক্রে সবাই মিলিত হন।

দিল্লিতে বিশেষ কাজ থাকায় অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেননি ভারতের অর্থমন্ত্রী প্রণব মুখার্জি। এর আগে তার এ অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা ছিল।

জানা গেছে, এই ৫ প্রতিমন্ত্রী কোনো মন্ত্রকের দায়িত্ব পাবেন তা সোমবার ঠিক করবেন মমতা ব্যানার্জি।

এদিকে ২৪ জুন থেকে বিধানসভা অধিবেশন শুরু হবে। ওইদিন রাজ্যপাল এম কে নারায়ণন প্রথম ভাষণ দেবেন। ২৭ জুন হবে ডেপুটি স্পীকার নির্বাচন।

বাংলাদেশ সময় : ০১৪৯ ঘণ্টা, ০৪ জুন, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa