ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

নির্বাচনী প্রচারণায় নামছেন মনমোহন-সোনিয়া-রাহুল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৩ ঘণ্টা, মার্চ ২৮, ২০১১
নির্বাচনী প্রচারণায় নামছেন মনমোহন-সোনিয়া-রাহুল

কলকাতা: পশ্চিমবঙ্গের আসন্ন বিধানসভা নির্বাচনে সিপিএমকে হারাতে কংগ্রেস হাইকমান্ড এবার রাহুল গান্ধীকে প্রচারে নামাচ্ছে। সঙ্গে থাকছেন প্রধানমন্ত্রী মনমোহন সিং ও সোনিয়া গান্ধীও।



নয়াদিল্লির কংগ্রেস সূত্রে জানা গেছে, কাল মঙ্গলবার রাজ্যের প্রচারের রণকৌশল ঠিক করতে কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধীর নির্দেশে বিশেষ বৈঠকে বসছে হাইকমান্ড। বৈঠকে থাকবেন সোনিয়ার রাজনৈতিক সচিব আহমেদ প্যাটেল, পশ্চিমবঙ্গে কংগ্রেসর দায়িত্বপ্রাপ্ত শাকিল আহমেদ, জনার্দন পূজারি ও অর্থমন্ত্রী প্রণব মুখার্জি।

সুত্র আরও জানায়, রাহুলের প্রস্তাব মতো তার তৈরি যুব কংগ্রেসের বিগ্রেড ‌‌‌‌‌‌‌আম আদমি কি সিপাই-এর বেশ কয়েকজনকে এবার পশ্চিমবঙ্গে প্রার্থী করেছে কংগ্রেস। এ তরুণ প্রার্থীদের সর্মথনে বেশ কয়েকটি পদযাত্রা ও সমাবেশ করবেন তিনি।

পশ্চিমবঙ্গে কংগ্রেসর দায়িত্বপ্রাপ্ত শাকিল আহমেদ বাংলানিউজকে জানান, কংগ্রেসের নির্বাচনী ইস্তেহার ৩ বা ৪ এপ্রিল প্রকাশিত হবে। এ ইস্তেহারে সিপিএম-র শাসনের অব্যবস্থা তুলে ধরার পাশাপাশি জোট ক্ষমতায় আসলে যে ন্যূনতম সাধারণ কর্মসূচি তৈরি করা কথাও বলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮২১ ঘণ্টা, মার্চ ২৮, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।