ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ ডিসেম্বর ২০২২, ১৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

দিল্লি, কলকাতা, আগরতলা

সাইকেল চালিয়ে কলকাতা দেখলেন অমিতাভ বচ্চন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৪ ঘণ্টা, নভেম্বর ৩, ২০১৪
সাইকেল চালিয়ে কলকাতা দেখলেন অমিতাভ বচ্চন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কলকাতা: কে বলবে তার বয়স ৭০ ছুঁয়েছে? কে বলবে তিনি তার ইউনিটের সহকর্মীদের মধ্যে বয়েসে সবথেকে বড়? সেই ৭০ বছরের ‘তরুণ’ কলকাতার পথে ঘুরলেন সাইকেল চালিয়ে। তিনি ভারতীয় সিনেমার শাহেনশা অমিতাভ বচ্চন।



আর ছুটির দিন রোববার (২ নভেম্বর) অমিতাভ বচ্চনের এই সাইকেল ভ্রমণের সাক্ষী থাকল কলকাতা। কলকাতা প্রত্যক্ষ করল কিভাবে বার্ধক্যকে অনায়াসে হার মানিয়ে দিতে পারেন বিগ বি।

‘কাহানী’ খ্যাত পরিচালক সুজিত সরকারের ‘পিকু’ ছবির শুটিংয়ে রোববার সকালেই শহরে আসেন বিগ বি। শুটিংয়ের ফাঁকেই সাইকেল চালিয়ে খানিকটা সময় নিজের মতো করে কাটান তিনি।  

কলকাতা ছেড়ে অনেক দিন আগেই মুম্বাইবাসী হয়েছেন অমিতাভ। কিন্তু জীবনের প্রথম কর্মস্থল কলকাতার সঙ্গে তার আত্মিক যোগাযোগ। তাই তার প্রথম যৌবনের প্রিয় শহরকে আরও কাছ থেকে একবার দেখে নিতে সবাইকে চমকে দিয়ে সাইকেলে চড়ে বসলেন বিগ বি।

পরনে পাঞ্জাবির সঙ্গে প্যান্ট, হাফ সোয়েটার, চোখে চশমা, মাথায় টুপি। বহুদিনের চেনা রাস্তায় বেড়িয়ে পড়লেন সাইকেলের সিটে বসে।

সুজিত সরকার পরিচালিত ‘পিকু’ ছবির শুটিং উপলক্ষে কলকাতার নোনা পুকুর ট্রাম ডিপোতে শট দেবার ফাঁকে নিজের মতো করে ঘুরে দেখলেন শহরকে।

তবে তার আগে রীতিমাফিক পরিচালকের কাছ থেকে অনুমতি নিয়েছেন। জানা গেছে, কলকাতা ঘুরে দেখার ইচ্ছা আগেই জানিয়ে রেখেছিলেন পরিচালককে।

কলকাতার রাস্তায় সাইকেলে অমিতাভ বচ্চনকে দেখে কিছুটা অবাক হয়ে যান তার ভক্তরা। অনেকে তো নিজের চোখকেই বিশ্বাস করতে পারছিলেন না। ভক্তদের উদ্দেশ্যে হাত নাড়েন বিগ বি।

২০১৫ সালের এপ্রিল মাসে মুক্তি পাবে এই চলচ্চিত্র। অমিতাভ বচ্চনের সঙ্গে এই ছবিতে অভিনয় করছেন দীপিকা পাড়ুকন, ইরফান খান এবং  মৌসুমী চ্যাটার্জি।

বাংলাদেশ সময়: ০১৩২ ঘণ্টা,  নভেম্বর ০৩ , ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa