ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

পশ্চিমবঙ্গে গ্রাম দখলের লড়াইয়ে নিহত ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৫ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৪
পশ্চিমবঙ্গে গ্রাম দখলের লড়াইয়ে নিহত ৩

কলকাতা: বীরভূমে গ্রাম দখল ঘিরে গুলি-বোমার লড়াইয়ে এখন পর্যন্ত তিনজনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

সোমবার ভারতীয় সময় দুপুর ১২টা থেকে টানা দুই ঘণ্টা ধরে পশ্চিমবঙ্গের বীরভূম জেলার মাকড়া গ্রামে গুলি বোমা, মাস্কাট (এক ধরনের দেশি রকেট লঞ্চার জাতীয় অস্ত্র) নিয়ে হামলা করে একদল দুষ্কৃতি।



অভিযোগ এরা তৃণমূল আশ্রিত। অপর দিকে গ্রামের লোকরাও প্রাথমিকভাবে প্রতিরোধ করে বলে জানা গেছে।

গুলিতে মারা গেছে ১৭ বছরের কিশোর তৈসিফ শেখ। তার বাড়ির লোকের অভিযোগ, শাসক দল তৃণমূল কংগ্রেসের আশ্রিত দুষ্কৃতিরা তাকে গুলি করে হত্যা করেছে।

এছাড়া মারা গেছেন মোজাম্মেল নামে এক যুবক। স্থানীয় সূত্রে জানা যায়, তিনি বীরভূম জেলার মাকড়া গ্রামের তৃণমূল কগ্রেসের নেতা। তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পুলিশ। হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত বলে ঘোষণা করা হয়।

নিহত অপর যুবকের নাম শেখ সুলেমান। শেখ সুলেমানকে নিজেদের সমর্থক বলে দাবি করেছেন তৃণমূল কংগ্রেসের বীরভূমের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল।

মাকড়া গ্রামের কিছু তৃণমূল কংগ্রেস সমর্থক বিজেপিতে যোগদান করা নিয়ে এ গণ্ডগোলের সূত্রপাত বলে জানা যায়।

পুলিশ জানায়, তারা গ্রামে ঢুকতে চেষ্টা করলে প্রথমে বাধা পান। পরে গ্রামে পুলিশ ঢুকলে গুরুতর আহত অবস্থায় বেশ কয়েকজনকে উদ্ধার করে।

স্থানীয় সূত্র জানায়, গ্রামের ভিতর এখন বেশ কয়েকজন গুরুতর আহত অবস্থায় পড়ে রয়েছেন। মৃতের সংখ্যা বাড়তে পারে বলেই ধারণা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।