ঢাকা, সোমবার, ১৩ ফাল্গুন ১৪৩০, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ শাবান ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

পশ্চিমবঙ্গে টানা ৯৬ ঘণ্টা বন্ধ সংবাদপত্র

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১১ ঘণ্টা, অক্টোবর ৫, ২০১৪
পশ্চিমবঙ্গে টানা ৯৬ ঘণ্টা বন্ধ সংবাদপত্র

কলকাতা: টানা ৯৬ ঘণ্টা বন্ধ রয়েছে পশ্চিমবঙ্গের থেকে প্রকাশিত সংবাদপত্রগুলো। শারদ উৎসবের জন্য পশ্চিমবঙ্গের প্রায় সব সংবাদপত্র তাদের ছুটি ঘোষণা করেছিল।



রাজ্যের মানুষের এখন একমাত্র ভরসা টেলিভিশন এবং অনলাইন মাধ্যম। গত বুধবার অর্থাৎ ১ সেপ্টেম্বর শারদীয়ার আগে তাদের শেষ পত্রিকাটি প্রকাশ করেছিল। এরপর আবার সোমবার থেকে নিয়মিত প্রকাশ হবে সংবাদপত্রগুলো।

পুজার সময় সাধারণত দুইদিন বন্ধ থাকে সংবাদপত্রগুলো। কিন্তু এই বছর টানা ৪দিন প্রকাশনা বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছিল প্রায় প্রতিটি সংবাদপত্র।

সংবাদপত্র প্রকাশিত না হওয়ার ফলে পাঠক মহলে যথেষ্ট প্রতিক্রিয়া পাওয়া গেছে। অনেকেই মনে করছেন টানা ৯৬ ঘণ্টা প্রকাশ বন্ধ রাখার ফলে তারা খবর থেকে বঞ্চিত হচ্ছেন। অনেকেই জানিয়েছেন আগামীতে তারা সম্পূর্ণভাবে অনলাইন সংবাদ মাধ্যমেই সংবাদ পাঠ করবেন।

পুজার ছুটির দিনগুলোতে বাড়িতে সংবাদপত্র না আসায় বেশিরভাগ মানুষই অনলাইন সংবাদ মাধ্যমে খবরের জন্য চোখ রাখছেন। যারা একান্তই অনলাইনে অভ্যস্ত নন তাদের একমাত্র ভরসা টেলিভিশন।

তবে দর্শকের অনেকের অভিযোগ টেলিভিশনেও পুজা ব্যতীত অন্য খবর খুবই কম পরিবেশিত হচ্ছে। তবে সোমবার থেকে পশ্চিমবঙ্গে আবার পাওয়া যাবে সংবাদপত্র, আপাতত এটাই সংবাদপত্র পাঠকদের কাছে স্বস্তির খবর।

বাংলাদেশ সময়: ১৪১১ ঘণ্টা,  অক্টোবর ০৫, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।