ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

পূজা উদ্বোধনে নায়ক দেব

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০১৪
পূজা উদ্বোধনে নায়ক দেব ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কলকাতা: সংখ্যার দিক দিয়ে কলকাতায় এবার সবচেয়ে বেশি পূজা উদ্বোধন করছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার পরেই পশ্চিমবঙ্গের রাজ্যপাল কেশরী নাথ ত্রিপাঠী।

এর পরে রয়েছেন চলচ্চিত্রের অভিনেতা-অভিনেত্রীরা।

অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে আবার সবচেয়ে বেশি চাহিদা সদ্য নির্বাচিত সংসদ সদস্য নায়ক দেবের। একদিকে তার আসন্ন ছবির প্রচার নিয়ে ব্যস্ততা, অন্যদিকে পূজার উদ্বোধন।

কলকাতার রাজডাঙ্গা নব উদয় সঙ্ঘের পূজা মণ্ডপের উদ্বোধনে দেখা গেলো দেবকে। সঙ্গে পশ্চিমবঙ্গের দমকল মন্ত্রী জাভেদ খান। প্রবল ভিড় ও অনুরাগীদের আবদার সামলে মণ্ডপের উদ্বোধন করেন তিনি।

শারদ উৎসবে দেবী দুর্গার কাছে কি আশীর্বাদ চাইলেন? প্রশ্ন শুনে তিনি জনালেন, সবাই যেন সুখে-শান্তিতে জীবন কাটাতে পারে। এতো সংসদ সদস্য হিসেবে চাওয়া, আর অভিনেতা হিসেবে?

মুচকি হেসে দেব জানালেন, মুক্তি পেতে চলেছে তার ছবি ‘যোদ্ধা’। সেই চলচ্চিত্রের সাফল্য প্রার্থনা করলেন দেবীর কাছে। তবে বেশিক্ষণ দাঁড়াবার সুযোগ নেই। কারণ আরও বেশ কিছু পূজার উদ্বোধন বাকি। তাই অনুরাগীদের ভিড় এড়িয়ে কোনো রকমে গাড়িতে উঠে পড়লেন দেব।

বাংলাদেশ সময়: ১৬৪৯ঘণ্টা, সেপ্টম্বর ৩০, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।