ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

তৃণমূল নেতাদের সঙ্গে গোপন বৈঠকে ছিলেন সারদা মালিক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৪
তৃণমূল নেতাদের সঙ্গে গোপন বৈঠকে ছিলেন সারদা মালিক

কলকাতা: সারদা কেলেঙ্কারির মামলা নিয়ে আবার উত্তাল পশ্চিমবঙ্গের রাজনৈতিক মহল। তৃণমূল কংগ্রেসের নেতাদের সঙ্গে সারদা মালিক সুদীপ্ত সেনের গোপন বৈঠকের কথা জানালেন তার গাড়ির চালক অরবিন্দ সিং চৌহান।



মঙ্গলবার জেল থেকে বের হয়ে অরবিন্দ এ তথ্য দেন।

অরবিন্দ জানান, কলকাতা ছেড়ে পালাবার আগে নিজাম প্যালেসে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক এবং ভারতের সাবেক রেলমন্ত্রী মুকুল রায়ের সঙ্গে বৈঠক করেছিলেন সারদা মালিক সুদীপ্ত সেন।

তিনি জানান, ঠিক তার দু’দিন পর রাতে কলকাতার মিডল্যান্ড পার্কের সারদা গোষ্ঠীর প্রধান অফিসে যান আরেক তৃণমূল সংসদ সদস্য শুভেন্দু অধিকারী। ঠিক তার পরের দিনই কলকাতা ছাড়েন সুদীপ্ত।

জানা যায়, ইতোমধ্যেই জেরার মুখে পড়েছেন তৃণমূল কংগ্রেসের একাধিক সংসদ সদস্য-নেতা-মন্ত্রী। এ পরিস্থিতিতে জেল থেকে বেরিয়ে এমন তথ্য দেন অরবিন্দ।

তার দাবি, তিনিই সুদীপ্ত সেনকে নিজাম প্যালেসে নিয়ে গিয়েছিলেন। সেখানেই বৈঠক হয় মুকুল রায়ের সঙ্গে।

এর আগে, একই ধরনের কথা জানিয়েছিলেন তৃণমূল কংগ্রেসের বহিস্কৃত হওয়া সংসদ সদস্য তথা সারদা মিডিয়া গোষ্ঠীর সিইও কুণাল ঘোষ।

এছাড়া, প্রায় ১০ হাজার কোটি রুপির সারদা কেলেঙ্কারি মামলায় পশ্চিমবঙ্গের শাসক দলের সংসদ সদস্যদের মাধ্যমে ভারতের বাইরে মৌলবাদী শক্তিদের হাতে অর্থ পৌঁছানোর অভিযোগ ওঠে।

অরবিন্দর অভিযোগের প্রেক্ষিতে মুকুল রায়ের কোনো মন্তব্য পাওয়া যায়নি। তবে তৃণমূল সংসদ সদস্য শুভেন্দু অধিকারী এ অভিযোগ অস্বীকার করেন।


বাংলাদেশ সময়: ০০৫৩ ঘণ্টা, ২৪ সেপ্টম্বর, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।