ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

‍নয়াদিল্লি থেকে খুররম জামান

সাবেক কংগ্রেস মন্ত্রীর পানির লাইন বিচ্ছিন্ন

খুররম জামান, ডিপ্লোম্যাটিক অ্যাফেয়ার্স এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৪
সাবেক কংগ্রেস মন্ত্রীর পানির লাইন বিচ্ছিন্ন অজিত সিং

নয়াদিল্লি থেকে: ভারতের সাবেক প্রধানমন্ত্রী চৌধুরী চরণ সিংয়ের ছেলে অজিত সিং এর বাড়ির পানির লাইন কেটে দিয়েছে পুলিশ। অজিত সিং নিজেও কংগ্রেস সরকারের বিমানমন্ত্রী ছিলেন।



মোদী সরকার ক্ষমতায় এসেই অজিত সিংকে সরকারি বাড়ি ছাড়ার আদেশ দেয়। কিন্তু অজিত সিং বাড়ি ছাড়তে অস্বীকৃতি জানান। তারই প্রেক্ষাপটে বৃহস্পতিবার পানির লাইন বিচ্ছিন্ন করে দেওয়া হয়।

তিনি বলেন, তারা বাবা প্রধানমন্ত্রী থাকাকালীন সময়েও বাড়িটি ব্যবহার করতেন। বাড়িটি জাদুঘর হবে। কারণ এর আগেও অন্যান্য প্রধানমন্ত্রীর বাড়িও জাদুঘরে পরিণত করা হয়।

পানির লাইন বিচ্ছিন্ন করার ঘটনার পরপরই তার সমর্থকেরা বিক্ষোভ করেন এবং মোদি সরকার বিরোধী নানা স্লোগান দেয়।

এদিকে অজিত সিং কে সাহায্য করতে এগিয়ে এসেছেন পার্শ্ববর্তী রাজ্য হরিয়ানার মুখ্যমন্ত্রী ভুপেন্দ্র সিং। তিনি হরিয়ানা থেকে দিল্লিতে পানির সরবরাহ বন্ধ করে দেওয়ার হুমকি দিয়েছেন।

ভুপেন্দ্র বলেছেন, অজিত সিংয়ের বাড়ির পানির লাইন বন্ধ করে দেওয়ার আমাদের জাতের জন্য অপমানজনক। অজিত একই জাতের লোক। দিল্লি সরকার একটি বাড়ির লাইন কেটে দিয়েছে। আমরা পুরো দিল্লির লাইন কেটে দেব।

মেয়াদ শেষ হওয়া সত্ত্বেও অজিত সিং ছাড়া সরকারি বাড়ি ছাড়েন নি সাবেক ভারতীয় ক্রিকেটার আজহার উদ্দিন। তার বাড়ির বিদ্যুৎ লাইনও তিন মাস আগে কেটে দেয় পুলিশ।

উল্লেখ্য, চৌধুরী চরণ সিং ভারতের ৬ষ্ঠ প্রধানমন্ত্রী ছিলেন।

** সমঝোতায় প্রাপ্য আদায়ে সচেষ্ট হবে বাংলাদেশ
** দিল্লির ফুটপাতেও মোটর সাইকেল!
** দিল্লিতে পররাষ্ট্রমন্ত্রী
** তিস্তা চুক্তিতে জোর দেবে বাংলাদেশ

বাংলাদেশ সময়: ২৩৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad