ঢাকা, বৃহস্পতিবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

সারদা কেলেঙ্কারির তদন্ত কোনো টিভি সিরিয়াল নয়!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৪
সারদা কেলেঙ্কারির তদন্ত কোনো টিভি সিরিয়াল নয়! ছবি: বাংলানিউজটোয়েন্টফোর.কম

কলকাতা: সারদা কেলেঙ্কারির তদন্ত কোনো টিভি সিরিয়াল নয় বলে মন্তব্য করেছেন পশ্চিমবঙ্গের বিরোধীদলীয় নেতা ডা. সূর্যকান্ত মিশ্র।

সোমবার তিনি অভিযোগ করেন, চিট ফান্ডের টাকা বিদেশে পাচার হয়েছে।

সেই টাকা সন্ত্রাসবাদীদের কাছেও গেছে বলে শোনা যাচ্ছে।

‌চিট ফান্ড কেলেঙ্কারিতে ক্ষতিগ্রস্তদের ক্ষতিপূরণ ও দোষীদের শাস্তি দাবিতে রাজ্যের যুবসমাজকে জোরদার আন্দোলনের আহ্বান জানান ডা. সূর্যকান্ত মিশ্র।

তার দাবি,  প্রায় ১ কোটি মানুষ এই কেলেঙ্কারিতে প্রতারিত হয়েছেন। তাদের সঞ্চয় লুট করা হয়েছে। যারাই করুক, তাদের সবাইকে ধরতে হবে। ‌ টাকা উদ্ধার করতে হবে। ‌

ডা. সূর্যকান্ত মিশ্র বলেন, এর পেছনে কে আছে? রাঘববোয়াল এর পর কে? কোনো রাঘববোয়ালকে এখনও ধরা হয়নি। যা ধরা হয়েছে বড়জোর পুঁটি, ট্যাংরা হবে।

সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, অনেকে আমাদের প্রশ্ন করেছেন, আপনারা বিরোধীদল। মুখ্যমন্ত্রীর পদত্যাগ দাবি করছেন না কেন? আমরা দাবি করছি, আগে তাকে ধরা হোক।

মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির নাম না করে তার ছবি বিক্রির প্রসঙ্গ টেনে বলেন, তার ছবি, লেখা তো কেউ পড়ার জন্য, ঘর সাজানোর জন্য কেনেন না। ‌ টাকা দিতে হবে তাই কেনেন।

সি বি আই তদন্ত প্রসঙ্গে ডা. সূর্যকান্ত বলেন, টিভি সিরিয়াল নাকি! প্রথম অঙ্ক, দ্বিতীয় অঙ্ক এসব হবে? তদন্তের উদ্দেশ্য একটাই, চিট ফান্ডের টাকা যেখানেই থাকুক ফেরত আনতে হবে।

বাংলাদেশ সময়: ১৫৫৯ ঘণ্টা, সেপ্টম্বর ১৫, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।