ঢাকা, সোমবার, ২ বৈশাখ ১৪৩১, ১৫ এপ্রিল ২০২৪, ০৫ শাওয়াল ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

শেখ হাসিনাকে অভিনন্দন জানালেন মমতা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৩ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২৪
শেখ হাসিনাকে অভিনন্দন জানালেন মমতা

কলকাতা: জনগণের রায়ে ইতিহাস সৃষ্টি করে টানা চতুর্থবারের মতো সরকার গঠন করতে যাচ্ছে বাংলাদেশের ঐতিহাসিক রাজনৈতিক দল আওয়ামী লীগ। পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী হতে যাচ্ছেন দলীয় প্রধান শেখ হাসিনা।

এ অর্জনে তাকে অভিনন্দন জানিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

রোববার (৭ জানুয়ারি) বাংলাদেশে অনুষ্ঠিত হয় দেশটির দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। এতে সংখ্যাগরিষ্ঠতা অর্জন করেছে আওয়ামী লীগ।

মমতা বন্দ্যোপাধ্যায় তার অভিবাদনে বলেন, বাংলাদেশের এই জয়ে আমার অভিনন্দন। অভিনন্দন রইল হাসিনাজি ও তার পরিবার এবং তার দল আওয়ামী লীগের প্রতি। যারা এবারে নির্বাচনে জয় পেয়েছেন তাদের সবার প্রতি। প্রত্যেককে আমার ও পশ্চিমবঙ্গবাসীর তরফ থেকে অভিনন্দন। হাসিনাজি যেন ভালো থাকেন, আমি সৃষ্টিকর্তার কাছে এই প্রার্থনা করি।

সোমবার (৮ জানুয়ারি) গঙ্গাসাগর মেলাসহ (ধর্মীয় মেলা) একাধিক সরকারি প্রকল্পের উদ্বোধন করেন মমতা বন্দ্যোপাধ্যায়। দুপুরে মেলার আনুষ্ঠানিক সূচনা করে বাংলাদেশ ও দেশটির সরকার এবং শেখ হাসিনাকে অভিনন্দন ও শুভেচ্ছা বার্তা দেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বাংলাদেশ সময়: ১৭০৪ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২৪
ভিএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।