ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

পোস্ট অফিস থেকে এলো গাঁজার পার্সেল, বিমানবন্দরে ধরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২২ ঘণ্টা, জুলাই ২৪, ২০২৩
পোস্ট অফিস থেকে এলো গাঁজার পার্সেল, বিমানবন্দরে ধরা

আগরতলা (ত্রিপুরা): এবার গাঁজা পাচারের জন্য ভারতীয় পোস্ট অফিসকে মাধ্যম হিসেবে ব্যবহার করছে আন্তঃরাজ্য মাদক কারবারিরা। পোস্ট অফিসের মাধ্যমে গাঁজা পাচারকালে আগরতলা বিমানবন্দরে জব্দ হলো ৪১ কেজি গাঁজা।

সোমবার (২৪ জুলাই) আগরতলার বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শোভা রানী তেলি সংবাদ মাধ্যমকে জানান, আগরতলার এমবিবি বিমানবন্দরের কার্গো বিভাগে পোস্ট অফিসের পক্ষ থেকে দুটি পার্সেল আসে ভিন রাজ্যে পাঠানোর জন্য।

কার্গো বিভাগের কর্মীরা যখন পার্সেল দুটিকে এক্সরে করেন, তখন পার্সেলের ভেতরের সামগ্রী দেখে তাদের সন্দেহ হয়। তারা স্থানীয় পুলিশ ও পোস্ট অফিসে খবর দেন।

সঙ্গে সঙ্গে এয়ারপোর্ট থানা থেকে কর্মকর্তারা ছুটে যান, কিন্তু পোস্ট অফিস থেকে কেউ সেখানে যাননি। দীর্ঘক্ষণ অপেক্ষা করার পর পোস্ট অফিস থেকে কেউ না যাওয়ার কারণে অবশেষে নিয়ম মেনে পার্সেল খোলা হয়। তখন দেখা যায় গাঁজার প্যাকেট রয়েছে দুটিতেই। সব মিলিয়ে দুটি পার্সেল থেকে ৪১ কেজি গাঁজা জব্দ করা হয়।

দুটি পার্সেল পরবর্তী সময়ে এয়ারপোর্ট থানায় নিয়ে যাওয়া হয়। একটি মামলা দায়ের করে তদন্ত শুরু করা হয়েছে। আগরতলা থেকে এই গাঁজা কোথায় নিয়ে যাওয়া হচ্ছিল, কারা কারা এর সঙ্গে জড়িত, তা খুঁজে বের করার জন্য তদন্ত চলছে বলে জানান ওসি শোভা রানী তেলি।  

বাংলাদেশ সময়: ১৮১৯ ঘণ্টা, জুলাই ২৪, ২০২৩
এসসিএন/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।