ঢাকা, শনিবার, ২১ মাঘ ১৪২৯, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২ রজব ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

জনসভায় সক্রিয় নেতাদের মূল্যায়ন করা হবে: হুইপ স্বপন

মিনহাজুল ইসলাম, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২২
জনসভায় সক্রিয় নেতাদের মূল্যায়ন করা হবে: হুইপ স্বপন হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন। ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে যেসব নেতারা সক্রিয় হবেন, তাদের দলের পরবর্তী সম্মেলনে মূল্যায়ন করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক ও হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন।  

সম্প্রতি চট্টগ্রাম সার্কিট হাউসে বাংলানিউজের সঙ্গে একান্ত আলাপচারিতায় তিনি এসব কথা বলেন।

 

হুইপ স্বপন বলেন, আমাদের কোথাও কমিটি নেই এমন কোনো ইউনিট নেই। আমাদের সমস্যাটা হয়েছে, এখানে দীর্ঘদিন সম্মেলন না হওয়াতে কমিটি স্বাভাবিকভাবে মেয়াদোত্তীর্ণ হয়েছে।

কমিটি কিন্তু বিলুপ্ত হয়নি। সেখানে সভাপতির মৃত্যু হয়েছে, হয়তো সেখানে সিনিয়র সহ সভাপতি দায়িত্ব পালন করতেছেন।  

ইতোমধ্যে নগরের ১১০টি ইউনিট সম্মেলন হয়েছে জানিয়ে স্বপন বলেন, ১১০টি ইউনিটের পাশাপাশি ওয়ার্ড সম্মেলন কয়েকটি হয়েছে। বিভিন্ন কারণে ওয়ার্ড সম্মেলন পিছিয়ে গেছে।  আমাদের টার্গেট ছিল আগামী ৪ ডিসেম্বর চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সম্মেলন করব। এর আগে সকল ওয়ার্ড পর্যায়ে  সম্মেলন করবো। এখন মাননীয় প্রধানমন্ত্রীর জনসভা, সেটাই আমাদের প্রাইযোরিটি। এরপরও আমাদের সিদ্ধান্ত সম্মেলন ও জনসভার প্রস্তুতি একসঙ্গে চলবে।

সম্মেলনের মাধ্যমেই কমিটি ঘোষণা করা হবে বলে জানিয়ে তিনি আরও বলেন, আমাদের জনসভা ৪ তারিখ, জনসভা সম্মেলন নয়। পহেলা ডিসেম্বর চট্টগ্রাম দক্ষিণ ও ৪ ডিসেম্বর মহানগরের সম্মেলনের তারিখ ছিল। জনসভার কারণে ১২ ডিসেম্বর চট্টগ্রাম দক্ষিণ ও ১৮ ডিসেম্বর চট্টগ্রাম মহানগরের সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়েছে। সম্মেলনে এই দুই কমিটি ঘোষণা করা হবে।  

বাংলাদেশ সময়: ২০০৭ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২২
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa