ঢাকা, বৃহস্পতিবার, ১৯ মাঘ ১৪২৯, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০ রজব ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

প্রধানমন্ত্রীর আগমন: জনসভাস্থল পরিদর্শনে নওফেল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৩ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২২
প্রধানমন্ত্রীর আগমন: জনসভাস্থল পরিদর্শনে নওফেল

চট্টগ্রাম: শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভাকে কেন্দ্র করে সর্বস্তরের মানুষের মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে। চট্টগ্রাম এখন উৎসবের নগরীতে পরিণত হয়েছে।

 

শনিবার (২৬ নভেম্বর) প্রধানমন্ত্রীর জনসভাস্থল পলোগ্রাউন্ড মাঠ পরিদর্শনের সময় তিনি এসব কথা বলেন।

শিক্ষা উপমন্ত্রী বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী চট্টগ্রামের উন্নয়নে বিষয়ে সবসময় আন্তরিক।

তাই তিনি দেশের প্রথম টানেল চট্টগ্রামে নির্মাণ করেছেন। অতীতে যখন চট্টগ্রামে জননেত্রী শেখ হাসিনার জনসভা হয়েছে সকল সমাবেশে জনসমুদ্রে পরিণত হয়েছে। এইবারেও তার ব্যতিক্রম হবে না। বিগত দিনের চেয়ে এইবারে জমায়েত অনেক বেশী হবে’’।

এসময় আরও উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সহ সভাপতি এডভোকেট ইব্রাহিম হোসেন বাবুল, সহ সভাপতি ও সিডিএ চেয়ারম্যান এম. জহিরুল আলম দোভাষ, সহ সভাপতি আলতাফ হোসেন বাচ্চু, নগর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আব্দুচ ছালাম, নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক চন্দন ধর, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান, শ্রম বিষয়ক সম্পাদক আব্দুল আহাদ, কার্যকরী সদস্য বখতিয়ার উদ্দিন খান, কাউন্সিলর মো. জাবেদ, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র আব্দুর সবুর লিটন, নগর যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন খোকা, মাহবুবুল হক সুমন, নগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দেবাশীষ নাথ দেবু, যুবলীগ নেতা এম আর আজিম, মোহাম্মদ সালাউদ্দিন, নুরুল আনোয়ার, আসিফ মাহমুদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৪৬ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২২
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa