ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

কম্বল দিয়ে শ্বাসরোধ, স্বামীকে মারলেন প্রথম স্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৫ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২২
কম্বল দিয়ে শ্বাসরোধ, স্বামীকে মারলেন প্রথম স্ত্রী ...

চট্টগ্রাম: নগরের পাঁচলাইশ থানাধীন নাজিরপাড়ায় স্বামী আব্দুল মান্নানকে (৪৫) শ্বাসরোধ করে হত্যার অভিযোগে স্ত্রী খাদিজাকে আটক করেছে পুলিশ।  

বুধবার (২৩ নভেম্বর) রাতে মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজের মর্গে পাঠিয়েছে নগরের পাঁচলাইশ থানা পুলিশ।

 

আব্দুল মান্নান নাজিরহাট পৌরসভার বাগমারা পুকুর এলাকার আলী হোসেনের ছেলে। তিনি ইসলামিক ফাউন্ডেশন ফটিকছড়ি উপজেলার কর্মকর্তা ছিলেন। নগরের নাজিরপাড়ায় পরিবার নিয়ে বসবাস করতেন।

পাঁচলাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজিম উদ্দিন জানান, আব্দুল মান্নানের দুই স্ত্রী। প্রথম স্ত্রী নগরের নাজিরপাড়ায় বসবাস করেন। দ্বিতীয় স্ত্রী নিয়ে মান্নান ফটিকছড়িতে গ্রামের বাড়িতে থাকেন। মাঝে মাঝে প্রথম স্ত্রীর বাসায় আসেন। দ্বিতীয় বিয়ের পর থেকে মান্নান প্রথম স্ত্রীর ভরণপোষণ প্রায় বন্ধ করে দেন। বুধবার মান্নান তার অসুস্থ ভগ্নিপতিকে নিয়ে প্রথম স্ত্রী খাদিজার বাসায় আসেন। সেখানে পারিবারিক কলহের জেরে ঝগড়া হয়। বুধবার রাতে ঝগড়ার চূড়ান্ত পর্যায়ে খাদিজা কম্বল দিয়ে স্বামী মান্নানের মুখ চেপে ধরেন। এতে শ্বাসরোধ হয়ে মান্নানের মৃত্যু হয় বলে জিজ্ঞাসাবাদে জানা গেছে।  

পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদেকুর রহমান জানান, প্রতিবেশিরা খাদিজার ঘর থেকে গোঙানির শব্দ শুনে জাতীয় জরুরি সেবা নম্বর ট্রিপল নাইনে ফোন করে বিষয়টি পুলিশকে জানায়। ঘটনাস্থল থেকে মান্নানের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। হত্যায় জড়িত থাকার অভিযোগে খাদিজাকে আটক করা হয়েছে। খুন করার বিষয়টি তিনি প্রাথমিকভাবে স্বীকার করেছেন। ঘটনার সময় খাদিজার ছেলে ও মান্নানের ভগ্নিপতি একই বাসার আরেকটি কক্ষে ঘুমাচ্ছিলেন। এ বিষয়ে তাদেরকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa