ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রাম থেকে চুরি হওয়া দুই শিশু ফেনী ও লক্ষ্মীপুরে উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৯ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২২
চট্টগ্রাম থেকে চুরি হওয়া দুই শিশু ফেনী ও লক্ষ্মীপুরে উদ্ধার ...

চট্টগ্রাম: নগরের বন্দর ও ইপিজেড থানা এলাকা থেকে চুরি হওয়া ৩ বছর ও ৮ মাসের দুই শিশুকে ফেনী সদর উপজেলা ও লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থেকে উদ্ধার করা হয়েছে। দুই শিশু উদ্ধারের ঘটনায় ৮ জনকে গ্রেফতার করা হয়েছে।

যাদের মধ্যে ৬ জন আগেও বিভিন্ন মামলায় গ্রেফতার হয়েছিল। মঙ্গলবার (২২ নভেম্বর) নগরের ইপিজেড ও বন্দর থানা পুলিশের আলাদা অভিযান চালিয়ে দুই শিশুকে উদ্ধার করা হয়।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার (বন্দর) শাকিলা সোলতানা জানান, গত ২২ সেপ্টেম্বর বন্দর থানার কলসী দীঘির পাড় এলাকা থেকে জেমি নামের ৩ বছর বয়সী এক শিশু নানির সাঙ্গে আসার সময় চুরি করে নিয়ে যায় এক যুবক। মামলার তদন্ত করতে একপর্যায়ে মঙ্গলবার মীরসরাই উপজেলার বারৈয়াহাট এলাকা থেকে জয়নাল আবেদীন ওরফে সুমন নামে এক যুবককে গ্রেফতার করা হয়। তার দেওয়া তথ্যে ফেনী সদর উপজেলা থেকে আমেনা আক্তার নামে এক নারীর হেফাজত থেকে জেমিকে উদ্ধার করা হয়। সুমন এই চুরি করা শিশু জেমিকে তার শ্যালিকার মেয়ে বলে দত্তক দিয়েছিল। বিনিময়ে সুমন তার কাছ থেকে ৩০ হাজার টাকা নিয়েছিল।

এদিকে ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল করিম জানান, গত ২৭ অক্টোবর ইপিজেড থানার নিউমুরিং এলাকা থেকে ৭ মাসের শিশু চুরির সঙ্গে জড়িত থাকার অভিযোগে মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে চন্দ্রগঞ্জ থেকে রোমানা আক্তার নামে এক নারীকে গ্রেফতার করা হয়। তার হেফাজত থেকে শিশুটিকে উদ্ধার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।