ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বিএনপি নেতৃত্বের মাথায় ঘিলু নেই: নওফেল 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৮ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২২
বিএনপি নেতৃত্বের মাথায় ঘিলু নেই: নওফেল 

চট্টগ্রাম: বিএনপির নেতৃত্বের মাথায় ঘিলু নেই বলে মন্তব্য করেছেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল।

রোববার (২০ নভেম্বর) সকালে নগরের ইন্টারন্যাশনাল কনভেশন সেন্টারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার চট্টগ্রাম আগমন উপলক্ষে নগর আওয়ামী লীগের এক বর্ধিত সভায় এসব কথা বলেন।

শিক্ষা উপমন্ত্রী বলেন, পরিকল্পিতভাবে মহল বিশেষ সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়াচ্ছেন। তারা বলছেন, ব্যাংকে টাকা নেই।

 চাষাবাদ না করলে জমি খাস হয়ে যাবে। এই ধরণের প্ররোচনামূলক অপপ্রচার প্রমাণ করে বিএনপি নেতৃত্বের মাথায় ঘিলু নেই। কারণ তাদের চেয়ারপার্সন আন্ডারমেট্রিক, ভারপ্রাপ্ত চেয়ারম্যান আন্ডার ইন্টারমিডিয়েট। দ্বিতীয় বা তৃতীয় শ্রেণির নেতারা কেউ কেউ শিক্ষিত হলেও তাদের চেয়ারম্যান ও ভারপ্রাপ্ত চেয়ারম্যানের লেখাপড়া নেই। তাই তাদের নিচুস্তরের নেতাদের যে জ্ঞান বুদ্ধি বা শিক্ষা আছে তারও কোন দাম নেই।

তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, বিএনপি দাবি করছে তাদেরকে সমাবেশ করতে বাধা দেওয়া হচ্ছে। ২০০১ সালে শেখ হাসিনার মুভমেন্ট বন্ধ করার জন্য গুলি চালিয়েছিল। এমনকি বাঁশখালীর সাধনপুরে ১১ জনকে আগুনে পুড়িয়ে হত্যা করা হলে শেখ হাসিনা চট্টগ্রাম ছুটে এসেছিলেন। বাঁশখালীতে তাকে সভা করতে দেওয়া হয়নি। আমরা এখন নিজেরা নিজেদের সমালোচনা না করে রাজনৈতিক প্রতিপক্ষ মোকাবেলায় সর্বশক্তি নিয়োগ করি, তাহলে কিছুতেই আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় রথকে আটকানো কারো পক্ষে সম্ভব হবে না।

প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুকের সঞ্চালনায় অনুষ্ঠিত বর্ধিত সভায় আরো বক্তব্য রাখেন, নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী, সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন এবং যুগ্ম সাধারণ সম্পাদক ও সিটি মেয়র এম রেজাউল করিম চৌধুরী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২২ 
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।