ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

হাজার হাজার এতিম শিশুকে দেওয়া হলো উন্নতমানের খাবার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৪ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২২
হাজার হাজার এতিম শিশুকে দেওয়া হলো উন্নতমানের খাবার ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: ২৩টি এতিমখানায় হাজার হাজার এতিম শিশু বেশ মজা করে খেলো উন্নতমানের খাবার। খাওয়ার পর মোনাজাতে দোয়া করলেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের জন্য, দেশ ও জাতির উন্নতি ও সমৃদ্ধির জন্য।

রোববার (২০ নভেম্বর) বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের নির্দেশে চট্টগ্রামের এতিমখানায় পৌঁছে দেওয়া হয়েছে এসব খাবার।

এর আগে শনিবার (১৯ নভেম্বর) বিকেল থেকে শুরু হয় রান্নার আয়োজন।

অত্যন্ত যত্ন সহকারে রান্না করা হয় সুস্বাদু এসব খাবার। রাত জেগে তদারকিতে ছিলেন বসুন্ধরা গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তারা। সকাল থেকে শুরু হয় কৌটায় ভরার কাজ। তারপর তালিকা অনুযায়ী গাড়িতে করে পৌঁছে হয় এতিমখানায়।

সরেজমিন এমন চিত্র দেখা গেছে।

বসুন্ধরা গ্রুপের একজন কর্মকর্তা বাংলানিউজকে বলেন, বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক স্যার এতিম শিশুদের জন্য ঢাকায় প্রতি শুক্রবার নিয়মিত উন্নত খাবার পাঠিয়ে থাকেন। স্যার চিটাগং স্টক এক্সচেঞ্জের সঙ্গে এবিজি লিমিটেডের চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান উপলক্ষে চট্টগ্রামে এসেছেন। এ উপলক্ষে ২৩টি এতিমখানায় খাবার বিতরণ করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১১৪৫ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।