ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চবিতে নিরাপদ ইন্টারনেট ও আইসিটি প্রযুক্তি ব্যবহার নিয়ে সভা

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৭ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২২
চবিতে নিরাপদ ইন্টারনেট ও আইসিটি প্রযুক্তি ব্যবহার নিয়ে সভা বক্তব্য দেন চবি উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার। 

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) পরিসংখ্যান বিভাগের উদ্যোগে ‘নিরাপদ ইন্টারনেট ও আইসিটি প্রযুক্তি ব্যবহার’ বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।  

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) বেলা ১১টায় আলোচনা সভার উদ্বোধন করেন চবি উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার।

 

এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) চেয়ারম্যান (সিনিয়র সচিব) শ্যাম সুন্দর সিকদার। বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক বেনু কুমার দে।

 

বিভাগটির সভাপতি অধ্যাপক মো. রোকনুজ্জামানের সভাপতিত্বে ও সহযোগী অধ্যাপক মোহাম্মদ মনিরুজ্জামান ভূঞার সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন চবি পরিসংখ্যান বিভাগের অধ্যাপক মো. এমদাদুল হক।
 
বক্তব্য দেন চবি বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মোহাম্মদ নাসিম হাসান, বাংলাদেশ ব্যাংকের সাবেক জিএম মো. আবু মুসা, এনবিআরের সাবেক সদস্য ড. মাহবুবুর রহমান আজাদ এবং ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের উপ-ব্যবস্থাপক ইঞ্জিনিয়ার মো. লিয়াকত আলী।  

আলোচনা সভায় উপাচার্যকে বিটিআরসি চেয়ারম্যান শ্যাম সুন্দর সিকদার তাঁর ‘বঙ্গবন্ধু ও আগরতলা মামলা: ইতিহাসের নতুন গতিপথ’ শীর্ষক একটি বই উপহার দেন। অনুষ্ঠানে চবি পরিসংখ্যান বিভাগের পক্ষ থেকে প্রধান অতিথিকে সম্মাননা স্মারক দেওয়া হয়।  

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২২
এমএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।