ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মেয়াদোত্তীর্ণ লাইসেন্স, ৫ করাতকলকে জরিমানা 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৪ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২২
মেয়াদোত্তীর্ণ লাইসেন্স, ৫ করাতকলকে জরিমানা  করাতকলে অভিযান।

চট্টগ্রাম: চন্দনাইশ উপজেলায় মেয়াদোত্তীর্ণ লাইসেন্স ও অবৈধভাবে কাঠ বেচাকেনা করায় পাঁচটি করাতকলকে ১৮ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বুধবার (১৬ নভেম্বর) দুপুর থেকে বিকেল পর্যন্ত উপজেলার হাশিমপুর ইউনিয়ন ও সাতবাড়িয়া ইউনিয়ন এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

 

অভিযানে বরগুনি বিট কর্মকর্তা খন্দকার মাহাবুবুর রহমান, হাশিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খোরশেদ বিন ইসহাকসহ বন বিভাগের কর্মকর্তারা সার্বিক সহযোগিতা করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাছরীন আক্তার বাংলানিউজকে বলেন, করাতকল (লাইসেন্স) বিধিমালা, ২০১২ এর ১২ ধারায় লাইসেন্সবিহীন করাতকল স্থাপন বা পরিচালনা, মেয়াদ শেষ হওয়ার আগে লাইসেন্স নবায়ন করতে ব্যর্থ হওয়া, বেচাকেনা করা যাবতীয় কাঠের হিসাব সংরক্ষণ না করার অপরাধে ৫টি করাতকলকে জরিমানা করা হয়েছে।

 

তিনি বলেন, রাস্তায় গাছের গুঁড়ি ফেলে হাঁটার পথ সরু করে ফেলায় তাদের সতর্ক করা হয়। তা ছাড়াও বেশ কয়েকটি করাতকল মালিককে সতর্ক করা হয়।  

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২২
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।