ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চবি ছাত্রদলের মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত  

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১০ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২২
চবি ছাত্রদলের মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত   ...

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রদলের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। কেন্দ্রীয় সিদ্ধান্ত অনুযায়ী মেয়াদোত্তীর্ণ হওয়ায় এ কমিটি বিলুপ্ত করা হয়।

শুক্রবার (১১ নভেম্বর) দুপুরে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের দফতর সম্পাদক মো. জাহাঙ্গীর আলম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সিদ্ধান্ত মোতাবেক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখার নতুন কমিটি গঠনের লক্ষ্যে বিদ্যমান মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো।

উক্ত ইউনিটে সাংগঠনিক পুনর্গঠনের লক্ষ্যে শিগগির প্রয়োজনীয় উদ্যোগ নেওয়া হবে।

ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল আজ এ সিদ্ধান্ত অনুমোদন করেন।

বিলুপ্ত কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ ইয়াসিন বাংলানিউজকে বলেন, কেন্দ্রীয় সংসদের সিদ্ধান্ত অনুযায়ী আমাদের কমিটি বিলুপ্ত করা হয়েছে। তবে আমরা চাই ক্যাম্পাসমুখী, কর্মিবান্ধব এবং সাধারণ শিক্ষার্থীদের দাবি আদায়ের লক্ষ্যে কাজ করবে এমন ত্যাগী নেতারা নেতৃত্বে আসুক। পাশাপাশি দ্রুত সময়ের মধ্যে নতুন কমিটি ঘোষণা করা হবে বলে আমরা আশাবাদী।  

এর আগে ২০১৬ সালের অক্টোবরে খোরশেদ আলমকে সভাপতি ও শহীদুল ইসলামকে সাধারণ সম্পাদক করে শাখা ছাত্রদলের ৬৯ সদস্যের আংশিক কমিটি ঘোষণা করা হয়। পরে ২০১৭ সালের ১৮ মে ২৪৩ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।  

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২২
এমএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।