ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বাঁশখালীতে অস্ত্রসহ মাদক ব্যবসায়ী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৪ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২২
বাঁশখালীতে অস্ত্রসহ মাদক ব্যবসায়ী আটক ...

চট্টগ্রাম: বাঁশখালী থানা পুলিশ অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী সাইফুল ইসলামকে (৩২) অস্ত্রসহ আটক করেছে।

বুধবার (৯ নভেম্বর) দিবাগত রাত সোয়া ৩টার দিকে সাধনপুর ইউনিয়নের পূর্ব বৈলগাঁও কারিগর পাড়া এলাকায় এ অভিযান চালানো হয়।

বাঁশখালী থানার এসআই মং থোয়াই হ্লা চাক্ জানান, সাজাপ্রাপ্ত পলাতক আসামি সাইফুল বসতঘরে অবস্থান করার খবর পেয়ে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে তাকে আটকের পর জিজ্ঞাসাবাদে অস্ত্র ও গুলির সন্ধান পাওয়া যায়।

তার বাড়ি সংলগ্ন গোয়াল ঘরে সাদা বস্তায় মোড়ানো দেশে তৈরি একটি এলজি ও একটি কার্তুজ পাওয়া গেছে।  

তিনি জানান, আসামি সাইফুল ইসলাম পূর্ব বৈলগাঁও কারিগর পাড়ার ইউনুছ মেম্বার বাড়ির মো. ইউনুছের পুত্র। উদ্ধারকৃত অস্ত্র ও কার্তুজ নিজ হেফাজতে রাখার বিষয়ে বৈধ কোনও কাগজপত্র দেখাতে পারেনি আসামি। তার বিরুদ্ধে বাঁশখালী থানায় মাদক ব্যবসা সহ নানা অপরাধের ৭টি মামলা রয়েছে, যা আদালতে বিচারাধীন। অস্ত্রসহ আটকের ঘটনায় তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

সাধনপুর ইউপি চেয়ারম্যান একেএম সালাউদ্দিন কামাল বলেন, সাইফুল একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে একটি মামলায় পরোয়ানা ছিল। সে এলাকার যুব সমাজকে নষ্ট করে দিচ্ছে। তাকে ধরতে কয়েকবার চেষ্টাও করেছি। তার আস্তানা থেকে মাদকের বড় চালান উদ্ধার করা হয়েছিল। তাকে গ্রেফতারের পর এলাকায় স্বস্তি ফিরে এসেছে।

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।