ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

এপেক্স ক্লাব অব চট্টগ্রাম সেন্ট্রালের বার্ষিক সভা 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫০ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২২
এপেক্স ক্লাব অব চট্টগ্রাম সেন্ট্রালের বার্ষিক সভা  ...

চট্টগ্রাম: এপেক্স ক্লাব অব চট্টগ্রাম সেন্ট্রালের ৪র্থ বার্ষিক সাধারণ সভা বুধবার (৯ নভেম্বর) রাতে নগরের আগ্রাবাদে একটি রেস্টুরেন্টে ক্লাব সভাপতি এপেক্সিয়ান মো. জামাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।  

সভায় প্রধান অতিথি ছিলেন এপেক্স বাংলাদেশের জাতীয় সভাপতি এপেক্সিয়ান ইলিয়াছ জসিম।

বিশেষ অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা এপেক্সিয়ান ডা. জবিউল হোসেন, বীর মুক্তিযোদ্ধা এপেক্সিয়ান মহিউদ্দিন শাহ আলম নিপু, জাতীয় ও আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক পরিচালক এপেক্সিয়ান মো. বেলাল হোসেন, জেলা গভর্নর-৩ এপেক্সিয়ান মো. জাকির হোসেন।

 এজিএম ন্যাশনাল অবজারভার ছিলেন এপেক্সিয়ান মোমেন চৌধুরী।

এছাড়া জেলা-৩ এর অন্যান্য ক্লাব হতে লাইফ মেম্বার সহ ৬০ জন এপেক্সিয়ান উপস্থিত ছিলেন।  

সভায় ক্লাবের ১১ জন্য বোর্ড সদস্যের রিপোর্ট এবং আগামী বর্ষের বাজেট উপস্থাপন করা হয়। যা ক্লাব ডেলিগেটদের ভোটে পাস হয়। সভায় ২০২৩ বর্ষের জন্য ক্লাব বোর্ড নির্বাচন অনুষ্ঠিত হয়। প্রধান নির্বাচন কমিশনার হিসেবে এপেক্সিয়ান জাহাঙ্গীর সৈয়দ এবং নির্বাচন কমিশনার এপেক্সিয়ান এ টি এম ইমরান দায়িত্ব পালন করেন।  

নির্বাচনে ২০২৩ সালের জন্য এপেক্সিয়ান সুমন চৌধুরীকে সভাপতি এবং এপেক্সিয়ান জাহাঙ্গীর হোসেনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ১১ সদস্যর সেন্ট্রাল ক্লাবের বোর্ড গঠন করা হয়।

বোর্ডের অন্যান্য সদস্যরা হলেন- এপেক্সিয়ান রিয়াজ উদ্দিন অপু, এপেক্সিয়ান মো. মাহমুদুল হাসান, এপেক্সিয়ান মো. জামাল হোসেন, এপেক্সিয়ান হীরন্দ্রে লাল মিত্র, এপেক্সিয়ান এ এস এম মইন উদ্দিন, এপেক্সিয়ান মো. সাখাওয়াত হোসেন ভূঁইয়া, এপেক্সিয়ান লুৎফুর নাহার সোনিয়া, এপেক্সিয়ান ইমাম হোসেন আরমান এবং এপেক্সিয়ান ইঞ্জিনিয়ার হুমায়ুন কবির চৌধুরী।

বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।