ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

আইআইইউসি বিজনেস ক্লাব ফিমেল চ্যাপ্টারের পুরস্কার বিতরণ 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৭ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২২
আইআইইউসি বিজনেস ক্লাব ফিমেল চ্যাপ্টারের পুরস্কার বিতরণ  ...

চট্টগ্রাম: আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের বিজনেস ক্লাব ফিমেল চ্যাপ্টার আয়োজিত খেলাধূলার ৫টি ইভেন্ট এবং ডিবেট প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ অনুষ্ঠান-২০২২ সেন্ট্রাল সেমিনার হলে অনুষ্ঠিত হয়।  

গত ৭ অক্টোবর সকাল ১১টায় অনুষ্ঠানে খেলাধূলার ৫টি ইভেন্ট এবং ডিবেট প্রতিযোগিতায় বিজয়ী মোট ২২ জন ছাত্রীকে ক্রেস্ট এবং সনদপত্র প্রদান করা হয়।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আইআইইউসি বোর্ড অব ট্রাস্টিজের সদস্য এবং ফিমেল একাডেমিক জোনের চেয়ারম্যান মিসেস রিজিয়া রেজা চৌধুরী।  

মিসেস রিজিয়া রেজা চৌধুরী ছাত্রীদের উদেশ্যে বলেন, তোমাদের শিক্ষাক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে।

হযরত খাদীজা (রা.) যেমন অনুরাগী স্ত্রী ছিলেন তেমনই একজন বড় ব্যবসায়ী ছিলেন, উনার মতো আমাদের মেয়েদের সংসারের পাশাপাশি ক্যারিয়ারও গড়ে তুলতে হবে।  

বিজনেস ক্লাবের প্রেসিডেন্ট প্রফেসর ড. নাজিম উদ্দীন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন আইআইইউসি’র উপ উপাচার্য ও ফ্যাকাল্টি অব বিজনেস স্টাডিস এর প্রফেসর ড. মছরুরুল মওলা এবং ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারম্যান মোহাম্মদ এমদাদ হোসেন।   

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন বিজনেস ক্লাবের প্রেসিডেন্ট প্রফেসর ড. নাজিম উদ্দীন। বক্তব্য দেন এমবিএ ও এমবিএম প্রোগ্রাম কো-অর্ডিনেটর প্রফেসর ড. আবদুল্লাহিল মামুন, বিবিএ প্রোগ্রামের কো-অর্ডিনেটর নাহিদ সুলতানা এবং ড. নাজনীন জাহান চৌধুরী।  

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষক-শিক্ষিকা এবং ছাত্রীরা। অনুষ্ঠানটি কেক কাটার মাধ্যমে শেষ হয়।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২২
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।