ঢাকা, সোমবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

র‌্যাডিসনের হ্যালোইন উৎসব

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩০ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২২
র‌্যাডিসনের হ্যালোইন উৎসব মিশরীয় থিম ব্যবহার করা হয়েছে র‌্যাডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউর হ্যালোইন উৎসবে।

চট্টগ্রাম: ভৌতিক সাজসজ্জায় বাহারি আয়োজনে নগরের একমাত্র পাঁচতারকা হোটেল র‌্যাডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউতে হয়ে গেল হ্যালোইন ফেস্টিভ্যাল। এবার মিশরের পিরামিড, মমিকে থিম হিসেবে ব্যবহার করা হয়েছে।

যদিও ভয়ঙ্কর শব্দ, দৈত্যাকার মাকড়শা, কঙ্কাল, মাথার খুলি, কফিন, ধোঁয়ার কুণ্ডলী, শিহরণ জাগানো দৈত্য দানবও ছড়ানো ছিটানো ছিল।  

সোমবার (৩১ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টা থেকে শুরু হয় উৎসব।

অতিথিদের জন্য ছিল ভৌতিক সাজ, শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা, ভৌতিক মুভি, জাদু ইত্যাদি। হ্যালোইন থিমের ওপর ব্যুফে ডিনার ছিল এক্সচেঞ্জ রেস্টুরেন্টে।  

সরেজমিন দেখা গেছে, তরুণ-তরুণী আর শিশু-কিশোররা হ্যালোইন উৎসবে মেতেছিল বেশ। ভূতের বাড়ির আলো আঁধারিতে সেলফি তোলায় ব্যস্ত ছিলেন তারা।  

উৎসবে অংশ নিয়েছেন জাকির হোসেন। তিনি জানান, করোনার কারণে কয়েক বছর হ্যালোইন উৎসব হয়নি। এবার বেশ জমকালো আয়োজন করেছে র‌্যাডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ। বাণিজ্যিক রাজধানী হওয়ায় চট্টগ্রামে অনেক বিদেশি নাগরিক অবস্থান করেন। তাদের জন্য এ ধরনের আন্তর্জাতিক মানের হ্যালোইন উৎসব প্রয়োজন।  
 
বাংলাদেশ সময়: ২২২২ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।