ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

হেফাজতের কেন্দ্রীয় কমিটি সম্প্রসারণ, সারাদেশে কমিটি হবে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪০ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২২
হেফাজতের কেন্দ্রীয় কমিটি সম্প্রসারণ, সারাদেশে কমিটি হবে ...

চট্টগ্রাম: হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় ও ঢাকা মহানগর কমিটি সম্প্রসারণ করা হয়েছে। একই সঙ্গে মাওলানা তাজুল ইসলামকে আহ্বায়ক ও মাওলানা লোকমান হাকিমকে সদস্যসচিব করে ১৭ সদস্যের চট্টগ্রাম নগর আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

 

সোমবার (৩১ অক্টোবর) চট্টগ্রামের দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসায় সংগঠনের আমির মুহিব্বুল্লাহ বাবুনগরীর সভাপতিত্বে কেন্দ্রীয় কমিটির সভায় এসব সিদ্ধান্ত হয়।  

সভায় কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক মাওলানা মুহিউদ্দীন রাব্বানী ও কেন্দ্রীয় দাওয়া সম্পাদক মাওলানা আব্দুল কাইয়ুম সোবহানীকে যুগ্মসচিব করা হয়।

মুফতী কিফায়াতুল্লাহ আযহারীকে প্রচার সম্পাদক ও মাওলানা রাশেদ বিন নূরকে দফতর সম্পাদক করা হয়।  

বাংলানিউজকে এসব তথ্য নিশ্চিত করেন হেফাজতের সাংগঠনিক সম্পাদক মাওলানা মীর ইদরীস। তিনি বলেন, আগামী ১৭ ডিসেম্বর রাজধানী ঢাকায় হেফাজতে ইসলাম বাংলাদেশের উদ্যোগে জাতীয় উলামা মাশায়েখ সম্মেলন হবে। জেলা কমিটি গঠন করার জন্য মহাসচিব আল্লামা সাজিদুর রহমানকে প্রধান করে পাঁচ সদস্যের উপ কমিটি গঠন করা হয়েছে। বৈঠকে ব্যক্তি উদ্যোগে জাতীয় পর্যায়ের যেকোনো কাজে হেফাজতের পদ-পদবি ব্যবহার না করার জন্য সব দায়িত্বশীলকে সতর্ক করেছেন।

বৈঠকে উপস্থিত ছিলেন হেফাজতের সিনিয়র নায়েবে আমির মুহাম্মদ ইয়াহইয়া, নায়েবে আমির মাওলানা সালাউদ্দিন নানুপুরী, মাওলানা আব্দুল আউয়াল, মুফতি জসিম উদ্দিন, মাওলানা ফুরকানুল্লাহ খলিল, মহাসচিব শায়েখ সাজিদুর রহমান, মাওলানা মাহমুদুল হাসান ফতেহপুরী, মাওলানা জহুরুল ইসলাম, মাওলানা মুহিউদ্দিন রব্বানী, মাওলানা মীর ইদরীস, মুফতি মোহাম্মদ আলী প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।