ঢাকা, মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

শহীদ মিনারে জুতা খুলে উঠতে বলায় শিক্ষার্থীকে মারধর ছাত্রলীগের 

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২১ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২২
শহীদ মিনারে জুতা খুলে উঠতে বলায় শিক্ষার্থীকে মারধর ছাত্রলীগের  ছাত্রলীগ কর্মী আল আমিন

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: শহীদ মিনারে জুতা খুলে উঠতে বলায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) বাংলাদেশ স্ট্যাডিজ বিভাগের শিক্ষার্থী জাহিদ হাসান বিপ্লবকে মারধর করেছে এক ছাত্রলীগ কর্মী।  

শনিবার (২৯ অক্টোবর) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারে এ ঘটনা ঘটে।

 

মারধরের শিকার জাহিদ হাসান বিপ্লব চবির বাংলাদেশ স্টাডিজ বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী।  

জানা গেছে, অভিযুক্ত আল আমিন হোসেন চবির ২০১৫-১৬ সেশনের শিক্ষার্থী ও ছাত্রলীগের বগিভিত্তিক উপগ্রুপ সিএফসির অনুসারী।

ভুক্তোভোগী জাহিদ হাসান বিপ্লব বাংলানিউজকে বলেন, আল আমিন ভাই শহীদ মিনারে জুতা পায়ে বসে ছিলেন। আমি বহিরাগত মনেকরে জিজ্ঞেস করলাম, আপনি ক্যাম্পাসের কি-না? আপনি জানেন না, শহীদ মিনারে জুতা নিয়ে ওঠা যায় না? পরে কথা কাটাকাটির একপর্যায়ে তিনি আমার শার্টের কলার ধরে বললেন ‘আমি কে তুই চিনিস?’। এক পর্যায়ে তিনি আমার গায়ে হাত তুলেন। কিছু বুঝে ওঠার আগেই উনার সঙ্গে থাকা আরও ২০-২৫ জন মিলে আমাকে বেধড়ক মারধর করে। আমার আগামীকাল পরীক্ষা আছে। এ অবস্থায় আমি বিশ্ববিদ্যালয় মেডিক্যাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছি। আগামীকাল লিখিত অভিযোগ দিবো।

এ বিষয়ে জানতে অভিযুক্ত আল আমিন হোসেনকে মুঠোফোনে কল দেওয়া হলে তিনি প্রতিবেদককে সরাসরি এসে কথা বলতে বলেন। বিস্তারিত ফোনে বলা সম্ভব না বলে সংযোগ বিচ্ছিন্ন করেন।

প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া বাংলানিউজকে বলেন, একটা ছেলে মারধরের অভিযোগ দিয়েছে। আমরা তাকে আগামীকাল লিখিত অভিযোগ দিতে বলেছি।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২২
এমএ/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।