ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

গাঁজা পাচারের অভিযোগে সেই ট্রেন পরিচালক গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০১ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২২
গাঁজা পাচারের অভিযোগে সেই ট্রেন পরিচালক গ্রেফতার ...

চট্টগ্রাম: গাঁজা পাচারের অভিযোগে ইমরুল কায়েস (৩৬)  নামে এক ট্রেন পরিচালককে (গার্ড) গ্রেফতার করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা পশ্চিম বিভাগ।  

শনিবার (২২ অক্টোবর ) বিকেলে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ ও সংশ্লিষ্ট সূত্র জানায়, কুমিল্লা থেকে আসা মো.সোহেল নামে এক ব্যক্তিকে দুই কেজি গাঁজাসহ আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে ট্রেন পরিচালক ইমরুল কায়েসকে গ্রেফতার করা হয়।

উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) মুহাম্মদ আলী হোসেন বাংলানিউজকে বলেন, গাঁজা পাচারের অভিযোগে ইমরুল কায়েসকে গ্রেফতার করা হয়েছে।  

ইমরুল কায়েস কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে কম দামে গাঁজা ক্রয় করে বন্দরনগরীতে বেশি দামে বিক্রি করতেন। দীর্ঘদিন যাবত ট্রেন চালানোর আড়ালে গাঁজা পাচার করতেন।  

তিনি আরও জানান, শনিবার নগরের রিয়াজউদ্দীন বাজার চৈতন্য গলি কবরস্থানের পাশে ফারুকের চা দোকানের সামনে থেকে দুই কেজি গাঁজাসহ মো. সোহেল (২২)-কে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।