ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

শেখ রাসেল এক মানবিক সত্তা: আ জ ম নাছির 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৬ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২২
শেখ রাসেল এক মানবিক সত্তা: আ জ ম নাছির 

চট্টগ্রাম: মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেছেন, শেখ রাসেল আজ এক মানবিক সত্তা। মানবিক চেতনাসম্পন্ন সব মানুষ শেখ রাসেলের মর্মান্তিক হত্যাকাণ্ডের শোককে হৃদয়ে ধারণ করে।

এই দেশের আর কোন শিশুকে যেন অকালে ঝরে যেতে না হয়। আর যেন কোন শিশু হারিয়ে না যায়।
 

মঙ্গলবার (১৮ অক্টোবর) শহীদ শেখ রাসেলের ৫৯ তম জন্মদিন উপলক্ষে মহানগর যুবলীগ নেতা কামরুজ্জামান কামরুলের উদ্যোগে শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।  

তিনি বলেন, সরকারের পাশাপাশি আমাদের প্রত্যেককে স্ব স্ব অবস্থান থেকে কাজ করতে হবে। শিশুদের জন্য একটি নিরাপদ, অসাম্প্রদায়িক, মানবিক বাংলাদেশ গড়ে তুলতে সকলকে ভূমিকা রাখতে হবে। এর মধ্য দিয়ে শহীদ শেখ রাসেল নামের এক অতৃপ্ত অধিকার বঞ্চিত আত্মা শান্তি পাবে।

কামরুজ্জামান কামরুলের সভাপতিত্বে ও আরিফুল আলম আরাফাত এবং মীর আমান উল্লাহ রাজীবের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন কাউন্সিলর গোলাম মোহাম্মদ জোবায়ের, ড. বেগম রওশন আরা ইউসুফ, যুবলীগ সংগঠক ওয়াহিদুল আলম শিমুল, মিনহাজ উদ্দিন, সাখাওয়াত হোসেন সাকু, খোরশেদ আলম রহমান, নঈম উদ্দিন আহমদ, তানভীর আহমেদ রিংকু, জসিম উদ্দিন মিঠুন, হাজী মো. মহসিন, জসিম উদ্দিন লিটন, জসিমুল হুদা, মো. ইসমাইল, শহীদুল ইসলাম মিন্টু, নুর নবী, রাশেদ জোবায়ের, ওমর ফারুক, মহিউদ্দিন ইকবাল, শফিউল আযম চৌধুরী মঞ্জু, মুন্না দিদার, শরীফ আহমদ, রিফাত, জাহেদ পারভেজ, রবিন, মিসকাত প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২২
এমআর/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।