ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

আদালতে হাজিরা দিতে আসা আসামির বিরিয়ানির প্যাকেটে গাঁজা!

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২২
আদালতে হাজিরা দিতে আসা আসামির বিরিয়ানির প্যাকেটে গাঁজা!

চট্টগ্রাম: কর্ণফুলী থানার মাদক মামলায় চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে আদালতে হাজিরা দিতে আসা মো. রাসেল (৩২) নামের এক আসামির বিরিয়ানির প্যাকেটের ভেতর থেকে গাঁজা উদ্ধার করা হয়েছে।  

মঙ্গলবার (১৮ অক্টোবর) দুপুরে চট্টগ্রাম আদালত ভবনের নিচতলায় মেট্রো হাজতখানায় এই ঘটনা ঘটেছে।

পুলিশ ও সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, মাদক মামলার আসামি মো. রাসেলকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে আদালতে হাজিরা দিতে আসেন।  আদালতে হাজিরা শেষে মো. রাসেলকে নিচতলায় হাজতখানায় আনা হয়।

রাসেলকে পুলিশি পাহারায় হাজতখানায় ঢোকার সময় হাতে ছোটন নামে এক ব্যক্তি বিরিয়ানির প্যাকেট দিয়ে দৌড়ে চলে যান। এ সময় পাহারায় থাকা পুলিশের কনস্টেবল বিকাশ চন্দ্র সাহার সন্দেহ হলে বিরিয়ানির প্যাকেটে খুলে দেখেন, চার পুরিয়া গাঁজা।  

চট্টগ্রাম আদালতের মেট্রো হাজতখানার ইনচার্জ আতিকুর রহমান বাংলানিউজকে বলেন, গাঁজা উদ্ধারের ঘটনায় সহকারী উপ পরিদর্শক (এএসআই) খালেদ মাহমুদ বাদি হয়ে দুইজনকে আসামি করে কোতোয়ালী থানায় মাদক আইনে মামলা করেছেন। মামলায় আসামি করা হয়েছে মো. রাসেল ও ছোটনকে।  

মামলার বিষয়ে একাধিকবার কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবিরের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।  

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২২
এমআই/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।