ঢাকা, সোমবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সাংবাদিক রেজা মুজাম্মেলের সহধর্মিণী আর নেই

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৭ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২২
সাংবাদিক রেজা মুজাম্মেলের সহধর্মিণী আর নেই প্রতীকী ছবি

চট্টগ্রাম: বাংলাদেশ প্রতিদিনের স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে) ও চট্টগ্রাম প্রেস ক্লাবের সদস্য রেজা মুজাম্মেলের সহধর্মিণী ফজিলাতুন্নেসা তানিয়া আর নেই।  

মঙ্গলবার (১৮ অক্টোবর) ভোররাত সাড়ে তিনটায় হৃদরোগে আক্রান্ত হয়ে নগরের একটি বেসরকারি হাসপাতালে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি...রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩২ বছর। তিনি স্বামী, দেড় মাসের ছেলে, ৪ বছর বয়সী মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
 

বাদে জোহর পটিয়ার কোলাগাঁও ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের চাপড়ী কেন্দ্রীয় জামে মসজিদে (শান্তিরহাট থেকে চাপড়ী মালেক মার্কেট বা কাদের বেকারির বাড়ি) জানাজা অনুষ্ঠিত হবে।  

রেজা মুজাম্মেলের সহধর্মিণীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) সভাপতি তপন চক্রবর্তী ও সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম।  

পৃথক বিবৃতিতে শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস ও সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ।  

সাংবাদিক নেতারা মরহুমার আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

হালদা নদী রক্ষা কমিটির প্রচার সম্পাদক রেজা মুজাম্মেলের স্ত্রীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন সংগঠনের সভাপতি প্রফেসর ড. মো. মনজুরুল কিবরীয়া ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী। তারা মরহুমার আত্মার মাগফিরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

 বাংলাদেশ সময়: ১০৫১ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২২ 
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।