ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

হামলা মামলা করে ক্ষমতায় টিকে থাকতে পারবে না: খসরু 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৬ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২২
হামলা মামলা করে ক্ষমতায় টিকে থাকতে পারবে না:  খসরু  ...

চট্টগ্রাম: আওয়ামী লীগ হামলা মামলা করে ক্ষমতায় টিকে থাকার শেষ চেষ্টা করছে কিন্তু তারা জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে, তাই ক্ষমতায় থাকতে পারবে না বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী।

শুক্রবার (১৪ অক্টোবর) বিকেলে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে গত ১২ অক্টোবর সমাবেশে আসার পথে নগরের আমবাগানে সন্ত্রাসীদের হামলায় আহত যুবদল নেতা ইউসুফকে দেখতে গেলে এ মন্তব্য করেন।

আমির খসরু বলেন, জনগণ রাস্তায় নেমেছে তারা সিদ্ধান্ত নিয়েছে এই অবৈধ সরকারকে আর ক্ষমতায় থাকতে দেবে না। লাখ লাখ লোকের সমাবেশে হামলা মামলা করে বাধাগ্রস্ত করার ব্যর্থ চেষ্টা করেছে।

কিন্তু জনস্রোতকে আটকে রাখতে পারেনি। এই সমাবেশের মাধ্যমে শেখ হাসিনাকে জনগণ একটি বার্তা দিয়েছে হামলা মামলা করে কোনো ফ্যাসিস্ট সরকার ক্ষমতায় টিকে থাকতে পারেনি। বিএনপির সঙ্গে সাধারণ জনগণ রাস্তায় নেমেছে এটাই হচ্ছে আন্দোলনের সফলতা।

এ সময় উপস্থিত ছিলেন বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, মহানগর বিএনপির সদস্যসচিব আবুল হাসেম বক্কর, সিনিয়র যুগ্ম আহবায়ক এমএ আজিজ, যুগ্ম আহবায়ক এসএম সাইফুল আলম, শফিকুর রহমান স্বপন, ইয়াসিন চৌধুরী লিটন, ড্যাব নেতা ডা. তমিজ উদ্দিন মানিক, ডা. বেলায়েত হোসেন ডালি, ডা. সরোয়ার আলম প্রমুখ।  

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) বিকেলে গ্রেফতার আকবরশাহ থানা স্বেচ্ছাসেবক দলের নেতা রাসেলের বাসায় যান। এ সময় তিনি তার পরিবারের সঙ্গে সাক্ষাৎ করেন ও তাদের খোঁজ নেন।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।